,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

টেকনাফে লকডাউন মাঠে রয়েছে উপজেলা প্রশাসন

নুরুল আলম,টেকনাফঃকক্সবাজার দক্ষিণ করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে বাংলাদেশ সরকার ঘোষিত সারা দেশে জুড়ে কঠোর লকডাউন গতকাল ২৩ জুলাই থেকে আগামী ৫ আগষ্ট পর্যন্ত ১৪ দিনের লকডাউন কার্যকরে টেকনাফ উপজেলা প্রশাসন ও পুলিশ, বিজিবি, র ্যাব, নৌবাহিনী, কোস্টগার্ড সার্বক্ষনিক মাঠে রয়েছে। বন্ধ করে দেওয়া হয়েছে টেকনাফের প্রবেশ দ্বার গুলো। বিভিন্ন এলাকায় অস্থায়ী চেকপোস্ট বসানো হয়েছে। টেকনাফ -কক্সবাজার সহ ইউনিয়ন শহর গুলোর সাথে পৌর শহরের জরুরী প্রয়োজনে ব্যবহৃত যানবাহন ছাড়া অন্যসব যানবাহন চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে ও সিএনজি ও কোটি পতি গাড়ি চারা) অনেকে আইন ভঙ্গ করে যানবাহন চলাচল করছে তাদেরকে জরিমানা করা হচ্ছে কোটি পতি গাড়ি চারা) লকডাউনের দ্বিতীয় দিনে আজ ২৪ জুলাই টেকনাফ পৌর শহরের অলিয়াবাদ শাপলা চত্বর,

বাস ষ্টেশন ঝর্ণা মোড়, জীপ ষ্টেশন, বাস টার্মিনাল সহ বিভিন্ন এলাকায় সকাল ৯ টা থেকে দুপুর ৫ টা পর্যন্ত ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করে ৬ টি মামলায় ৪৬০০ টাকা অর্থদণ্ড করা করেছে টেকনাফ উপজেলা প্রশাসন কালো কিশের মাঝে বিতরণ করেন কি জানিনা ক্রাইম নিউজ ঢাকা কে প্রশ্ন করেছে কি ছবি সংগ্রহ করা গেল ও উঃ যা দেখেছি তাই তুলেছি টেকনাফ উপজেলার নবাগত সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ এরফানুল হক চৌধুরী জানান, গতকাল ২৩ জুলাই থেকে দে-শ জুড়ে শুরু হওয়া লকডাউন কার্যকরে সকাল থেকে দুপুর পর্যন্ত বিভিন্ন জায়গায় উপস্থিত হয়ে সর্বসাধারণকে সচেতন থাকার এবং লকডাউন মেনে চলার আহ্বান জানানো হয়েছে। করোনা রোগীর সংখ্যা বাড়ছে! হাসপাতালে করোনা রাগীর টেষ্ট সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। মৃত্যুর সংখ্যাও বৃদ্ধি হচ্ছে। নিজে আক্রান্ত থেকে বাঁচি, অপরকে বাঁচায়। এসব সচেতন মূলক প্রচার প্রচারণা চালানো হচ্ছে। যারা লকডাউন অমান্য করছে তাদের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করা হচ্ছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ