,


শিরোনাম:
«» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার

ছাতক থানার ওসি তদন্ত মিজান’র প্রচেষ্টায় গৃহবধু হামলাকারী দেবর আটক

সেলিম মাহবুব, ছাতকঃ ছাতকের কালারুকা ইউনিয়নের নৌকাকান্দি গ্রামে মাদকসেবী দেবরের হামলায় বড় ভাইয়ের বউ স্বপ্না বেগম (৩৫) গুরুত্বর আহত হয়েছেন। স্বপ্না বেগমকে উদ্ধার করে ছাতক উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় স্বপ্না বেগম বাদি হয়ে আফতার উদ্দিন ও তার স্ত্রীকে অভিযুক্ত করে ছাতক থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে ছাতক থানার ওসি তদন্ত মিজানুর রহমান, সঙ্গীয় ফোর্স দিয়ে এএসআই শাহিন চৌধুরীকে হামলাকারীর বাড়ি থেকে তাকে আটক করে আনার নির্দেশ দেন। পরে এএসআই শাহিন চৌধুরী স্থানীয় বিভিন্ন র্সোস এর মাধ্যমে খবর পেয়ে হামলাকারী কে আটক করে থানায় নিয়ে আসেন। অভিযোগ সূত্রে জানা যায়, পারিবারিক বিভিন্ন বিষয়াদি নিয়ে প্রায় দেবর আফতার উদ্দিন স্বপ্না বেগমকে মারধর করে। স্বপ্না বেগম বলেন, আমার স্বামী একজন দিনমজুর। প্রতিদিনের ন্যায় কাজে যাওযার পর খালি বাড়ি পেয়ে আমাকে প্রায়ই নির্যাতন করে। আফতার উদ্দিন বলেন, আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করার কারণে আমি তাকে মেরেছি। এ ব্যাপারে ওসি তদন্ত মিজানুর রহমান বলেন, অভিযোগ পেয়ে আমি সাথে সাথে তাকে বাড়ি থেকে আটক করিয়েছি।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ