,


শিরোনাম:
«» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল।

শাহজালালে ১৪ কেজি তরল স্বর্ণ উদ্ধারঃ৩ যাত্রী গ্রেফতার

এস, এম, মনির হোসেন জীবনঃরাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রায় ১৪ কেজি তরল স্বর্ণসহ ৩ যাত্রীকে গ্রেফতার করেছে এয়ারপোর্ট আর্মড পুলিশ (এপিবিএন)। গ্রেফতারকৃত ব্যক্তিরা হচ্ছে – মো. রিয়াজুল বাসার (৪৬), মোহাম্মদ আমিন (৩৫) ও মোকারাম খান (৩৩)। আজ মঙ্গলবার এয়ারপোর্ট আর্মড পুলিশের অতিরিক্ত এসপি জিয়াউল হক পলাশ সাংবাদিকদের সোনা আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। বিমানবন্দর ও এপিবিএন পুলিশ সূএে জানা যায়, আজ ভোর সাড়ে পাঁচটার দিকে তার্কিশ এয়ারলাইন্সের (ফ্লাইট টি কে-৭১২) নম্বরের একটি বিমান ইস্তাম্বুল থেকে ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে অবতরণ করে। এ সময় এপিবিএন পুলিশের কাছে গোয়েন্দা তথ্য আসে যে, ওই উড়োজাহাজটিতে তরল স্বর্ণের একটি বড় চালান এসেছে। সূএে আরও জানা যায়, পরে ওই তথ্যের ভিত্তিতে শাহজালাল বিমানবন্দরে অভিযান চালিয়ে ইস্তাম্বুল থেকে আসা তার্কিশ এয়ারলাইন্সের বাংলাদেশি মো. রিয়াজুল বাসার (৪৬), মোহাম্মদ আমিন (৩৫) ও মোকারাম খান (৩৩) নামে তিন যাত্রীর নিকট থেকে প্রায় ১৪ কেজি তরল স্বর্ণ উদ্বারমূলে জব্দ করা হয়। আটকৃত তিনজন যাত্রী তাদের শরীরের বিভিন্ন অংশে পেঁচিয়ে এসব সোনা দেশে বহন করে নিয়ে আসে। তবে, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, ওই যাত্রী তিনজন ইস্তাম্বুল ট্রানজিটের যাত্রী ছিলেন। আটক সোনার বাজার মূল্য প্রায় ৮ কোটি টাকা বলে জানা গেছে। এবিষয়ে আটক ব্যক্তিদের কাছ থেকে তথ্য নিয়ে নিশ্চিত হয়ে পরবর্তীতে প্রেস ব্রিফিং করা হবে বলে জানিয়েছেন এপিবিএন কর্তৃপক্ষ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ