,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

ঈদুল আযহায় দেশবাসীকে নওগাঁ জেলার গোয়েন্দা শাখার এস আই মিজানুর রহমানের শুভেচ্ছা

মো নাহিদ হাসানঃ নওগাঁ জেলার গোয়েন্দা দপ্তরে এস,আই মিজানুর রহমান পবিত্র ঈদুল আযহা উপলক্ষে নওগাঁ বাসীকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন। তিনি বলেন, ‘পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে আমি নওগাঁ বাসীসহ দেশবাসীকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ। ‘ঈদ মোবারক’।’ পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে মঙ্গলবার (২০ শে জুলাই ,২০২১ ) দেওয়া এক বৃরিতিতে গোয়েন্দা দপ্তরে এস,আই, মিজানুর রহমান দেশবাসীকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানান। নওগাঁ জেলার গোয়েন্দা দপ্তরে এস,আই এম মিজানুর রহমান বলেন, ‘ঈদ-উল- আযহা মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। ত্যাগের মাধ্যমে অপার খুশি আর আনন্দের বারতা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল আযহা। দিনটি বড়ই আনন্দের, খুশির।’ তিনি আরো বলেন, ‘এ আনন্দ ছড়িয়ে পড়ে সবার মাঝে, গ্রামগঞ্জে, সারাবাংলায়, সারাবিশ্বে। শহরবাসী মানুষ শিকড়ের টানে ফিরে যান আপনজনের কাছে, মিলিত হয় আত্মীয়-স্বজনের সঙ্গে। এ দিন সব শ্রেণি-পেশার মানুষ এক কাতারে শামিল হন এবং ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেন।’তবে ত্রবারের ঈদ অন্য রকম । সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে নিরাপদে থাকুন, সুস্হ থাকুন। তিনি বলেন, বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া সংক্রামক মহামারী করোনা ভাইরাসের কারণে সৃষ্ট করুন মুহূর্তে পবিত্র ঈদুল আযহার আগমন, ঈদের আনন্দে হারিয়ে যাক সকল দূর্দশা,সকল শোকের ছায়া, তাই সকলে স্বাস্থ্য বিধি ও সরকারি নির্দেশনা মেনে সচেতনার সাথে ঈদ পালন করি। গোয়েন্দা দপ্তরে এস, আই আরো বলেন, ‘ঈদ সবার মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। ঈদ-উল-আযহার শিক্ষা সবার মাঝে ছড়িয়ে পড়ুক, গড়ে উঠুক সমৃদ্ধ বাংলাদেশ— এ প্রত্যাশা করি।’ তিনি বলেন, ‘বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। আবহমানকাল থেকে এখানে সব ধর্মের মানুষ মিলেমিশে বসবাস করছে। এই সম্প্রীতি আমাদের জাতীয় ঐতিহ্য।’ ‘ইসলাম শান্তি ও কল্যাণের ধর্ম। এখানে হিংসা-বিদ্বেষ, হানাহানির কোনও স্থান নেই। মানবিক মূল্যবোধ, পারস্পরিক সহাবস্থান, পরমতসহিষ্ণুতা ও সাম্যসহ বিশ্বজনীন কল্যাণকে ইসলাম ধারণ করে।’ তিনি বলেন, ‘ইসলামের এই সুমহান বার্তা ও আদর্শ সবার মাঝে ছড়িয়ে দিতে হবে। ইসলামের মর্মার্থ ও অন্তর্নিহিত তাৎপর্য মানবতার মুক্তির দিশারি হিসেবে দিকে দিকে ছড়িয়ে পড়ুক, বিশ্ব ভরে উঠুক শান্তি আর সৌহার্দ্যে-পবিত্র ঈদ-উল-আযহায় এ প্রত্যাশা করি।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ