,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

গলাচিপায় ঈদ উপহার বিতরন করেন কাউন্সিলর সমীর কৃষ্ণ পাল

মাজহারুল ইসলাম,গলাচিপাঃ পটুয়াখালী জেলার গলাচিপা পৌরসভার ০৭ নং ওয়ার্ড কাউন্সিলর উপজেলা আওয়ামিলীগ এর বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সমীর কৃষ্ণ পাল ব্যক্তিগত তহবিল থেকে ঈদ সামগ্রী বিতরন করেন। সারাদেশে যখন কিছু অসৎ জন প্রতিনিধিরা সরকারী ত্রাণ সামগ্রী চুরিতে ব্যস্ত তখন তিনি ব্যক্তিগত তহবিল থেকে ঈদ সামগ্রী বিতরন করে মনবতার দৃষ্টি স্থাপন করেন।রবিবার সকাল দশ ঘাটিকার সময় গলাচিপা পৌরসভার ০৭ নং ওয়ার্ডের আনন্দপাড়া বসে ৫০০ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরন করেন কাউন্সিলর সমীর কৃষ্ণ পাল। ঈদ উপহার বিতরনের সময় উপস্থিত ছিলেন গলাচিপা উপজেলা আওয়ামিলীগ এর সহ সভাপতি মোঃরেজাউল করিম হাওলাদার,ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক মেধাবী ছাত্র, গলাচিপা উপজেলা আওয়ামিলীগ এর কার্যনির্বাহী সদস্য এড.মুঃফখরুল ইসলাম মুকুল সহ অন্যান্য নেতৃবৃন্দ। ঈদ উপহার বিতরন প্রসঙ্গে সমীর কৃষ্ণ পাল গণমাধ্যম কে জানান, আমি প্রতিবছরই দুই ঈদে দুস্থ অসহায় মানুষদের মাঝে ঈদ উপহার বিতরন করি এবং এ ধারা অব্যাহত থাকবে। আমি জনগনের সেবক হিসেবে এটা আমার দায়িত্ব। করনা কালীন সময়ে অনেকেই কর্মহীন হয়ে গেছে তাই সাধারণ মানুষের মুখে হাসি ফোটানোর একটু চেষ্টা করেছি ঈদ উপহার বিতরন করে।সকলে আমার জন্য দোয়া করবেন যেন মানবিক কাজ করে যেতে পারি আমৃত্যু পর্যন্ত।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ