,


শিরোনাম:
«» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা।

তুরাগের জাপান ইষ্ট ওয়েষ্ট মেডিকেল কলেজে থাই করোনা রোগীকে ধর্ষণের চেষ্টাঃগ্রেপ্তার স্টাফ নার্স

মাহমুদুল হাসান আশিকঃ
রাজধানীর তুরাগের জাপান ইস্ট ওয়েস্ট মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থাই করোনা রোগীকে ধর্ষণের চেষ্টার ঘটনা ঘটেছে। এ ঘটনায় হাসপাতালের স্টাফ নার্স রাসেল রেজাকে গ্রেপ্তার করেছে পুলিশ।
১৩ই জুলাই ইস্ট ওয়েস্ট মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ইউনিটি ৫০ বছর বয়সী পজেটিভ এক বেদেশী নারী বুকে ব্যথা অনুভব করছিলেন। হাসপাতালে দায়িত্বরত নার্স রাসেল রেজা রোগিকে বললেন, শরীর ম্যাসেজ করলে নাকি এ অবস্থা থেকে উত্তরণ হবে এবং এটাই তারা করোনা রোগিদের ক্ষেত্রে করে আসছেন।চিকিৎসাতো করতে হবেই এই ভেবে ২ দিন ধরে যৌন নির্যাতনের পরেও ম্যাসাজের বিষয়ে মুখ খুলেননি এই থাই নারী।

গত ১৬ ই জুলাই একই ইউনিটে একজন নারী কর্মী দায়িত্বে এলে করোনা রোগিদের জন্য ম্যাসেজ পদ্ধতি নিয়ে জানতে চান তিনি।সেই নার্সই তার চোখ কান খুলে দেন। নার্স তাকে সোজা সাপ্টা জানিয়ে দেন যে হাসপাতালে এমন কোন নির্দেশনা নেই।এই কথা শুনে রোগির সামনে আসে করোনা চিকিৎসার নামে রাসেলের দুরভীসন্ধি।গত ৬ই জুলাই ক্রোনার উপসর্গ তুরাগের হাসপাতালটিতে ভর্তি হন থাই নারী।

তিনি “ITD Sino-hydra Gevy” চিনা প্রতিষ্ঠানে তড়িৎ প্রকৌশলী হিসেবে কর্মরত আছেন। এই ঘটনায় চিনা কম্পানির নিরাপত্তা ব্যবস্থাপক রজব আলী নিজে বাদি হয়ে ১৬ই জুলাই রোজ শুক্রবারে তুরাগ থানায় শ্লীলতাহানীর অভিযোগে মামলা করেন।মামলা নম্বর ১৫(৭)২১। মামলার পর সেদিন সন্ধ্যায় পুলিশ আসামি ষ্টাফ নার্স রাসেলকে গ্রপ্তার করে নিয়ে যায়।ডিএমপির উত্তরা জোনের সহকারী কমিশনার এস এম আশেকুর রহমান “ক্রাইম নিউজ ঢাকাকে এই বিষয় নিশ্চিত করেন।

তিনি বলেন, ভুক্তভোগী ওই নারী ইস্ট ওয়েস্ট মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটেই চিকিৎসাধীন রয়েছেন। তিনি ফিজিক্যালি অ্যাসল্ট হয়েছেন। এ ঘটনায় হাসপাতালের একজন স্টাফ নার্সকে গ্রেপ্তার করা হয়েছে।

মামলার তদন্ত কারী এস আই বাবলু রহমান খান বলেন আসামি রাসেলের বাড়ি যশোরের শার্শা উপজেলার পারিয়াগোফ গ্রামে।চার মাস ধরে হাসপাতালের পেছনের একটি মেসে বসবাস করেন তিনি।তার মেসের বাসিন্দা একই মেডিকেল এর ওয়ার্ড বয় সাব্বির জানান। আমরা একই সাথে চার মাস ধরে থাকি।শুক্রবারে পুলিশ নিয়ে গেছে তাকে।এদিকে গতমাল শনিবার আসামীকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করলে ১ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ