,


শিরোনাম:
«» প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রামের ঐতিহাসিক পলোগ্রাউন্ডে ২৯টি উন্নয়ন প্রকল্পের শুভ উদ্বোধন করেন-জনসভায় জনসমুদ্রে পরিণত ছিল «» চাঁপাইনবাবগঞ্জসহ রাজশাহী বিভাগের আট জেলায় ধর্মঘট উপেক্ষা করে মাদ্রাসা মাঠে মানুষের ঢল «» ঠাকুরগাঁওয়ে পাক হানাদার মুক্ত দিবস উপলক্ষে র‍্যালি শোভা যাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত «» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা।

রাজধানীর উত্তরার ডিয়াবাড়ি গরু বোঝাই ট্রাকের চাপায় শিশুর মৃত্যু

মাহমুদুল হাসান আশিকঃ রাজধানীর উত্তরার ডিয়াবাড়ি কোরবানি পশুর হাটে গরু বোঝাই ট্রাকের চাপায় আরফিন আহমেদ(১০) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

গতকাল শুক্রবার বিকেল ৩:৪০ মিনিটের সময় উত্তরার ডিয়াবাড়ি তুরাগ থানাধীন ১৭ নং সেক্টর পশুরহাটের ০২ নং হাসিল কাউন্টার এর দক্ষিণ পাশে এ ঘটনা ঘটে।

স্থানীয় সুত্রে জানা গেছে নিহত আরফিন আহমেদ (১০) শেরপুর জেলার,  ঝিনাইগাতী থানাধীন বড়রাগদিয়া গ্রামের রূপচান মিয়ার ছেলে বলে জানা গেছে।

গোপন সুত্রে জানা গেছে হাট কর্তৃপক্ষ নিহতের পরিবারকে হুমকি প্রধান করে  বিষয়টি ধামাচাপার চেষ্টা চালিয়ে যাচ্ছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গরু ভর্তি একটি ট্রাক (চুয়াডাঙ্গা ট-১১-০১৯৩) গাড়ীটি গরুর হাটে ঢুকে ১৭ নাম্বার  সেক্টর ০২ নং হাসিল কাউন্টার এর দক্ষিণ পাশে  এসে গাড়ি থেকে গরু নামিয়ে জাওয়া পথে
দুই থেকে তিনটি বাচ্ছা গাড়ির পিছনে উঠে গাড়ি পরিষ্কার করার একপর্যায়ে গাড়ি থেকে পড়ে এ ঘটনা ঘটে।  এতে শিশুটি ঘটনাস্থলেই মারা যায়। পরে ঘাতক ট্রাক ও চালককে আটক করে পুলিশে।
এবিষয় ঘটনার সত্যতা নিশ্চিত করে তুরাগ থানার ওসি মোঃ মেহেদী হাসান ক্রাইম নিউজ ঢাকা কে জানান, এ ঘটনায় ট্রাক ও চালককে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এবিষয়ে মামলার প্রস্তুতি চলমান।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ