,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

রাজধানীর উত্তরার ডিয়াবাড়ি গরু বোঝাই ট্রাকের চাপায় শিশুর মৃত্যু

মাহমুদুল হাসান আশিকঃ রাজধানীর উত্তরার ডিয়াবাড়ি কোরবানি পশুর হাটে গরু বোঝাই ট্রাকের চাপায় আরফিন আহমেদ(১০) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

গতকাল শুক্রবার বিকেল ৩:৪০ মিনিটের সময় উত্তরার ডিয়াবাড়ি তুরাগ থানাধীন ১৭ নং সেক্টর পশুরহাটের ০২ নং হাসিল কাউন্টার এর দক্ষিণ পাশে এ ঘটনা ঘটে।

স্থানীয় সুত্রে জানা গেছে নিহত আরফিন আহমেদ (১০) শেরপুর জেলার,  ঝিনাইগাতী থানাধীন বড়রাগদিয়া গ্রামের রূপচান মিয়ার ছেলে বলে জানা গেছে।

গোপন সুত্রে জানা গেছে হাট কর্তৃপক্ষ নিহতের পরিবারকে হুমকি প্রধান করে  বিষয়টি ধামাচাপার চেষ্টা চালিয়ে যাচ্ছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গরু ভর্তি একটি ট্রাক (চুয়াডাঙ্গা ট-১১-০১৯৩) গাড়ীটি গরুর হাটে ঢুকে ১৭ নাম্বার  সেক্টর ০২ নং হাসিল কাউন্টার এর দক্ষিণ পাশে  এসে গাড়ি থেকে গরু নামিয়ে জাওয়া পথে
দুই থেকে তিনটি বাচ্ছা গাড়ির পিছনে উঠে গাড়ি পরিষ্কার করার একপর্যায়ে গাড়ি থেকে পড়ে এ ঘটনা ঘটে।  এতে শিশুটি ঘটনাস্থলেই মারা যায়। পরে ঘাতক ট্রাক ও চালককে আটক করে পুলিশে।
এবিষয় ঘটনার সত্যতা নিশ্চিত করে তুরাগ থানার ওসি মোঃ মেহেদী হাসান ক্রাইম নিউজ ঢাকা কে জানান, এ ঘটনায় ট্রাক ও চালককে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এবিষয়ে মামলার প্রস্তুতি চলমান।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ