,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

দক্ষিণখানে ইয়াবা ও দুই রক্ষিতাসহ পুলিশের এএসআই গ্রেপ্তার

এন এ হাসান:- রাজধানীর দক্ষিণখানের আশকোনা থেকে ইয়াবা ট্যাবলেট, গাঁজা ও আরবি ওরফে আনিকা ও শাপলা নামের দুই জন রক্ষিতা নারীসহ ঢাকা মেট্রোপলিটন পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জোবায়েদ হোসেনকে গ্রেপ্তার করেছে র ্যাব-১। গ্রেপ্তার হওয়া ওই এএসআই দক্ষিণখান থানায় কর্মরত রয়েছেন। আশোনার আরবির ওরফে আনিতার বাসা থেকে বুধবার (১৪ জুলাই) বিকেলে তাদেরকে গ্রেপ্তার করে র্যাব-১। পরবর্তীতে ওই দিন রাতেই দক্ষিণখান থানা পুলিশের কাছে আসামীদের সোপর্দ করে র্যাব বাদী হয়ে একটি মামলা করে। দক্ষিণখান থানায় কর্মরত নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্মকর্তা আজকের পত্রিকাকে বলেন, গ্রেপ্তার হওয়া এএসআই জোবায়েদ হোসেনের সাথে ওই দুই নারীর অবৈধ সম্পর্ক ছিল। সেই সাথে ডিউটি যেসব ইয়াবা ও গাঁজা যেসব আসামী ধরা হতো, তাদেরকে বেশি ভাগ আসামীকেই টাকা বিনিময়ে ছেড়ে দেওয়া হতো। পরবর্তীতে ওই সব ইয়াবা ও গাঁজা ওই দুই নারী দিয়ে বিক্রি করা হতো। এসব কথোপকথনের ভয়েজ রেকর্ড প্রতিবেদকের কাছে রয়েছে। এ বিষয়ে জানতে চাইলে র্যাব-১ এর অপারেশন অফিসার সহকারী কমিশনার (এসি) মুশফিকুর রহমান তুষার আজকের পত্রিকাকে বলেন, এ তথ্য আপনাকে দক্ষিণখান থানা থেকে নিতে হবে। অপরদিকে দক্ষিণখান থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) রাম উত্তম রায় আজকের পত্রিকাকে বলেন, ইয়াবা ও গাঁজাসহ তিন জন গ্রেপ্তারের ঘটনায় র্যাব বাদী হয়ে একটি মামলা করেছে। ওই মামলার আসামীদেরকে আজ (বৃহস্পতিবার) আদালতে পাঠানো হয়েছে। আসামী কারা ও কি পরিমাণ মাদক জব্দ করা হয়েছে জানতে চাইলে তিনি আজকের পত্রিকাকে বলেন, এত কিছু আমরা এখান থেকে দিতে পারবো না। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিকদার মো. শামীম হোসেন আজকের পত্রিকাকে বলেন, মাদকসহ র্যাব বাদী হয়ে যে মামলা করেছে তার মামলা নম্বর ২১। আসামী কাদেরকে করা হয়েছে জানতে চাইলে তিনি বলেন, তিনজন আসামীকে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। তাদের নাম দেয়নি র্যাব।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ