,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

ময়মনসিংহে র‌্যাব-১৪’র অভিযানে ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার; ফেন্সিডিল উদ্ধার

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহঃর‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) দেশে প্রতিষ্ঠালগ্ন থেকে মাদক, চোরাচালান, সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ, ছিনতাই, জুয়, ডাকাতি, প্রতারকচক্র, অপহরণ, খুন, ধর্ষণসহ বিভিন্ন অবৈধ কর্মকান্ড থেকে সমাজকে রক্ষার নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। এমনকি ওয়ারেন্টভুক্ত আসামী নিয়মিত গ্রেফতার করে আসছে (র‌্যাব)। গুটা দেশের ন্যায় ময়মনসিংহ র‌্যাব-১৪ কোন অংশে পিছিয়ে নেই। চলমান করোনা পরিস্থিতিতে লক ডাউন বাস্তবায়নে সামাজিক দুরত্ব, স্বাস্থ্যবিধি ছাড়াও জনসচেতনতা মূলক কার্যক্রম পরিচালনায় র‌্যাব-১৪ এর ভূমিকাও চোখে পড়ার মতো। জেলা প্রশাসনের সাথে সাথে মাঠে নিয়মিত দায়িত্ব পালন করে আসছে র‌্যাব-১৪। এছাড়াও বিভিন্ন অপরাধ কর্মকাণ্ডের বিরুদ্ধে সর্বদাই সোচ্চার র‌্যাব-১৪। এরই ধারাবাহিকতায় গত ১৪ জুলাই ২০২১ খ্রিঃ ময়মনসিংহ নগরীর আকুয়া মাদরাসা কোয়ার্টার এলাকা থেকে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪ এর চৌকস টিম। গ্রেফতারকৃত মাদকব্যবসায়ী জামালপুরের ইসলামপুর বাজার এলাকার মৃত রবীন্দ্রনাথ সেনের পুত্র গোপাল সেন (৬০)। এ সময় তার হেফাজত হেফাজত হতে ৯৯ বোতল ফেন্সিডিল ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। জানা গেছে গত ১৪ জুলাই (বুধবার) র‌্যাব-১৪, ময়মনসিংহের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহ নগরীর আকুয়া মাদ্রাসা কোয়ার্টার এলাকা থেকে গোপাল সেন (৬০)-কে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদকব্যবসায়ীর হেফাজত হতে ৯৯ বোতল ফেন্সিডিল ও ০১ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। সে দীর্ঘদিন যাবৎ ভারত থেকে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল আমদানি করে নিজ হেফাজতে রেখে পাইকারী/খুচরা বিক্রয় করে আসছে। এ ব্যাপারে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ময়মনসিংহ কেতোয়ালী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানা যায়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ