,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

নির্বাহী ম্যাজিস্ট্রেট পদে ঢাকা উত্তর সিটিতে বদলী হয়েছেন ছাতকের সহকারী কমিশনার তাপস

সেলিম মাহবুবঃ
ঢাকা (উওর) সিটি কর্পোরেশনে বদলী করা হয়েছে ছাতকের সহকারী কমিশনার (ভূমি) তাপস শীল কে । ছাতকে কর্মকালীন সময়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দেয়া উপহার ঘরের জায়গা নির্ধারণ, উপকারভোগী নির্বাচনে ছাতক উপজেলা বাসীর কাছে প্রশংসনীয় হয়ছিলেন। তাছাড়া মহামারী করোনা কালে সাবেক উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ গোলাম কবিরের গঠিত ১৯০ জন্য স্বেচ্ছাসেবকদের দিক নির্দেশনা দিয়ে ২০২০ সালে একটি পৌরসভা ১৩ টি ইউনিয়নের সাধারণ মানুষকে সচেতন করতে ও তিনি করোনা মোকাবিলায় স্বেচ্ছাসেবকদের কাছেও তিনি প্রশংসনীয় হয়েছিলেন। ২০২১ সালে বর্তমান কর্মরত নির্বাহী কর্মকর্তা মামুনুর রহমান এর দিক নির্দেশনায় ছাতকে করোনা সচেতনতা ও অপরাধ দমনে প্রতিদিন বিভিন্ন অভিযান সফলতার সহিত করেছেন। ১৩ জুলাই ছিলো ছাতকে সহকারী কমিশনার(ভূমি) শেষ কর্মদিবস সকাল ১১ টায় বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন ছুটে যান বিদায়ী কর্মকর্তা কে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন। তিনি ছিলেন ছাতকের জনগণের মনিকোঠায়। ছাতকে ছিল তার কর্ম চলাকালীন সময়ে প্রশংসনীয় করার মতো। করোনাকালীন সময়ে যার বাড়িতে শুনতেন খাবার নেই শুনার সাথে সাথে হাজির হতেন প্রধানমন্ত্রী’র খাদ্য ও শিশু খাদ্য উপহার সামগ্রী নিয়ে। ছাতকবাসীর কাছে একজন করোনাযুদ্ধা মানবতার অফিসার তাপস শীল।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ