,


শিরোনাম:
«» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার

ছাতকে মারধর ও হামলার ঘটনায় থানায় মামলা দায়ের

সেলিম মাহবুব, ছাতকঃ ছাতকে ভূমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষ লোকজনের হামলায় বাদশা মিয়া (৩৬) নামের এক ব্যক্তি আহত হয়েছে। এ ঘটনায় শনিবার রাতে ছাতক থানায় একটি মামলা (নং-৯) দায়ের করা হয়েছে। উপজেলার গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের বড় সৈদেরগাঁও (ধারণ) গ্রামের মৃত ছমরু মিয়ার পুত্র হামলায় আহত বাদশা মিয়া বাদী হয়ে একই গ্রামের ওয়াব আলীর পুত্র ইমরান হোসেন শামীম, মৃত মকবুল আলীর পুত্র গয়াছ আহমদ, মৃত আরশ আলীর পুত্র হেলাল আহমদ, গয়াছ মিয়ার পুত্র আল মামুন ও ওয়াব আলীর পুত্র লাহিন মিয়াকে অভিযুক্ত করে এ মামলা দায়ের করেন। মামলা সূত্রে জানা যায়, প্রতিপক্ষের লোকজনের সাথে দীর্ঘদিন ধরে বাদী বাদশা মিয়ার ভূমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এ নিয়ে প্রতিপক্ষের লোকজনরা বিভিন্ন সময়ে তাকে গালিগালাজসহ হুমকি ও ধমকী দিয়ে আসছিলো। গত ৬ জুলাই বিকেলে স্থানীয় ধারণবাজারের পশ্চিমের গলিতে গেলে বাদীকে দেখা মাত্র প্রতিপক্ষের লোকজনরা দেশীয় অস্ত্র দিয়ে তার উপর হামলা চালায়। হামলায় তিনি গুরুতর আহত হন। হামলাকারীরা এসময় তার কাছ থেকে নগদ ১লাখ ৩০ হাজার টাকা ছিনিয়ে নেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে কৈতক হাসপাতালে ভর্তি করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা, ছাতক থানার উপ-পরিদর্শক আতিকুল আলম খন্দকার মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্ত সাপেক্ষে আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ