,


শিরোনাম:
«» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ।

আওয়ামী লীগের নবগঠিত কমিটিতে বিএনপি, জামাত ও রাজাকারের সন্তানদের অন্তভুর্ক্ত করায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

মোঃমাজহারুল ইসলাম,গলাচিপাঃগলাচিপা উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটিতে বিএনপি, জামাত, শিবির ও রাজাকারের সন্তানদের অন্তভুর্ক্ত করার প্রতিবাদে পটুয়াখালীর গলাচিপায় মানববন্ধন ও সংবাদ সম্মেলন হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের আয়োজনে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। মানববন্ধনে বীর মুক্তিযোদ্ধাগণ, মুজিব আদর্শে বিশ্বাসী ও ত্যাগী আওয়ামী লীগ সমর্থকগণ উপস্থিত ছিলেন। মানববন্ধন শেষে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের আয়োজনে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তব্য দেন ও সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন গলাচিপা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মু. নুরুল ইসলাম ধলা। বীর মুক্তিযোদ্ধা মু. নুরুল ইসলাম ধলা মানববন্ধন ও সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্যে বলেন, গলাচিপা উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটি গঠন করা হয়েছে। নবগঠিত কমিটির মধ্যে কতিপয় বিএনপি, জামাত, রাজাকার এবং যুদ্ধাপরাধী সন্তানদের নাম রয়েছে। যা দেখে মুক্তিযোদ্ধাগণ ও ত্যাগী নেতাকর্মীগণ ক্ষুব্ধ এবং বিস্মিত হয়েছি। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশ আওয়ামী লীগ কমিটি গঠনের ক্ষেত্রে যে নির্দেশনা দিয়েছেন তা উপক্ষো করে ওই সমস্ত কতিপয় বিতর্কিত ব্যক্তিকে গলাচিপা উপজেলা আওয়ামী লীগের কমিটিতে অন্তর্ভুক্ত করা হয়েছে। সে বিষয়ে আওয়ামী লীগ সমর্থিত পরিবার ও মুক্তিযোদ্ধাগণ জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে বিতর্কিত লোকদেরকে নবগঠিত কমিটি থেকে অবিলম্বে অব্যাহতি দিয়ে বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী, ত্যাগী ও যোগ্য লোকদের নাম অন্তর্ভুক্ত করার জন্য আপনাদের মাধ্যমে কেন্দ্রীয় কমিটি, জেলা নেতৃবৃন্দ ও উপজেলা নেতৃবৃন্দের প্রতি জোর দাবি জানাচ্ছি। এ সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ড কাউন্সিলের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. নিজাম উদ্দিন তালুকদার, বীর মুক্তিযোদ্ধা মো. ফোরকান করিম, বীর মুক্তিযোদ্ধা কালিপদ কর্মকার প্রমুখ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ