,


শিরোনাম:
«» তুরাগে গৃহবধু হত্যার অভিযোগে স্বামীর বন্ধু গ্রেফতার «» ভাড়া বাসায় অবস্থান করে স্বর্ণের দোকানে ডাকাতী করতো তারা’ «» ঈশ্বরদীতে ২০০ লিটার মদসহ গ্রেফতার ১ «» ঈশ্বরদীতে নবজাতক হত্যার অভিযোগ সাবেক স্বাস্থ্যকর্মীর আকলিমার বিরুদ্ধে «» সাংবাদিকতার দায় একমাত্র জনসাধারণের কাছে:তিতুমীর «» ঈশ্বরদীতে প্রণোদনার সার-বীজ প্রদানে স্বজনপ্রীতির অভিযোগ প্রকৃত কৃষকদের «» ঈশ্বরদীতে বালু খেকোদের কবলে বিলিন হাজার হেক্টর ফসলি জমি, দিশেহারা কৃষক «» ঠাকুরগাঁওয়ে বিশ্ব মৃত্তিকা দিবস পালিত র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» চাঁপাইনবাবগঞ্জ সাবেক এমপি ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদকের বাসভবনে হামলা «» চাঁপাইনবাবগঞ্জ কৃষকলীগের অনুষ্ঠানে সংঘর্ষে যুবলীগ নেতা মিনহাজ আহত

রাজধানীর বাড্ডায় জালনোট তৈরির কারখানার সন্ধ্যানঃবিপুল পরিমাণ জাল টাকা-সহ আটক-৫

 এস, এম, মনির হোসেন জীবনঃরাজধানীর ভাটারা থানার নুরেরচালার সাঈদনগর এলাকায় জালনোট তৈরি একটি কারখানায় সন্ধ্যান পাওয়ার পর সেখানে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ জাল টাকা এবং বিভিন্ন ধরনের সরঞ্জামাদি সহ ৫ জনকে আটক করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ডিএমপি গোয়েন্দা গুলশান বিভাগ। আজ সোমবার সকাল ১০টা থেকে ওই কারখানায় অভিযান শুরুকরা হয়। অভিযান এখনও পর্যন্ত অব্যাহত আছে। তবে, তাৎক্ষণিক ভাবে আটককৃতদের নাম ও বিস্তারিত পরিচয় জানা যায়নি। ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) মো. ইফতেখায়রুল ইসলাম সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, রাজধানীর ভাটারা থানার নুরেরচালার সাঈদনগর এলাকার একটি জালনোট তৈরির কারখানায় অভিযান চালানো হয়। পরে সেখান থেকে বিপুল পরিমাণ প্রস্তুতকৃত জালনোট এবং জালনোট তৈরির বিভিন্ন সরঞ্জামাদি জব্দ করা হয়। ডিএমপি পুলিশের এ কর্মকর্তা আরো বলেন, অভিযান এখনও চলমান আছে । অভিযান শেষে এবিষয়ে বিস্তারিত জানানো হবে। এদিকে, গুলশান বিভাগের উপ-কমিশনার (ডিসি) মশিউর রহমান সাংবাদিকদের জানান, অভিযানে ৪০ লাখ টাকার সমমূল্যের জাল নোট উদ্ধারসহ জড়িত ৫ জনকে আটক করা হয়েছে। তিনি বলেন, কোরবানির ঈদকে সামনে রেখে একটি সংঘবদ্ধ প্রতারক চক্র জাল টাকার কারবার শুরু করেছে। আমাদের গোয়েন্দা কার্যক্রমের মধ্যেই ভাটারায় এই জাল টাকার কারখানার সন্ধান মেলে। পুলিশের এ কর্মকর্তা আরো বলেন, সেখান থেকে ৪০ লাখ টাকার জাল নোট জব্দ করা হয়েছে। অভিযান চলছে। অভিযান শেষে এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ