,


শিরোনাম:
«» প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রামের ঐতিহাসিক পলোগ্রাউন্ডে ২৯টি উন্নয়ন প্রকল্পের শুভ উদ্বোধন করেন-জনসভায় জনসমুদ্রে পরিণত ছিল «» চাঁপাইনবাবগঞ্জসহ রাজশাহী বিভাগের আট জেলায় ধর্মঘট উপেক্ষা করে মাদ্রাসা মাঠে মানুষের ঢল «» ঠাকুরগাঁওয়ে পাক হানাদার মুক্ত দিবস উপলক্ষে র‍্যালি শোভা যাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত «» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা।

উত্তরায় বাসা থেকে কেয়ারটেকারের হাত-পা বাঁধা লাশ উদ্ধার

মাহমুদুল হাসান আশিকঃরাজধানীর উত্তরা ৩ নম্বর সেক্টরের ১০ নম্বর রোডের একটি বাসা থেকে সুবল চন্দ পাল (৪৪) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। এ সময় মৃতদেহের হাত-পা বাঁধা ছিল। রোববার সকাল সাড়ে ৮টার দিকে ১০ নম্বর রোডের ১০ নম্বর বাড়ির নিচতলা থেকে মৃতদেহ উদ্ধার করে পুলিশ। নিহত ব্যক্তির গলার ডান পাশে ধারালো অস্ত্রের আঘাত ছিল। ময়নাতদন্তের জন্য মৃতদেহ দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। উত্তরা পশ্চিম থানার উপ পরিদর্শক (এসআই) ইউসুফ আলী বলেন, ‘রোববার ভোরে সংবাদ পেয়ে ঘটনাস্থলে যাই। পরে বাসার নিচতলা থেকে শোয়ানো অবস্থায় মৃতদেহটি দেখতে পাই। মৃতদেহের হাত-পা প্লাস্টিকের রশি দিয়ে বাঁধা ছিল এবং গলার ডান পাশে ধারালো অস্ত্র দিয়ে কাটা ছিল।’ এসআই আরও জানান, অজ্ঞাতনামা কে বা কারা বাসায় ভেতর ঢুকে রশি দিয়ে হাত-পা বেঁধে গলার ডান পাশে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে হত্যা করে। তার স্বজনরা গ্রামে থাকে, তাদের খবর দেওয়া হয়েছে। এসআই আরও জানান, এই হত্যাকাণ্ডের বিষয়ে এখনও কিছু জানা যায়নি। তবে মনে হচ্ছে রাতের যেকোনো সময় এই হত্যাকাণ্ড ঘটেছে। বাসার আশপাশে সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হচ্ছে। নিহত সুবল চন্দ্র পাল নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার লাঠুনিয়া গ্রামের হেমচন পালের ছেলে। সে উত্তরার ওই বাসার কেয়ারটেকার ছিল।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ