,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

টেকনাফে মাদক কারবারীর সঙ্গে গুলাগুলিতে গুলিবিদ্ধ;ইয়াবা অস্ত্র উদ্ধার আটক-১

নুরুল আলম,টেকনাফঃকক্সবাজার টেকনাফে প্রকাশ্যে দিবালোকে স্বশস্ত্র অবস্থায় মাদক বিক্রিকালে র‌্যাবের সঙ্গে গোলাগুলির ঘটনা ঘটেছে। এই সময় গুলিবিদ্ধ অবস্থায় ইয়াবা,অস্ত্র ও বুলেটসহ এক শীর্ষ মাদক কারবারীকে আটক করা গেল ও আরো ২/৩জন স্বশস্ত্র ব্যক্তি পালিয়ে যেতে সক্ষম হয়। সুত্র জানায়,গত ১০জুলাই (শনিবার) বিকাল ১০ টারদিকে কক্সবাজার র‌্যাব-১৫ এর চৌকষ একটি আভিযানিক দল একটি স্বশস্ত্র গ্রুপ টেকনাফের হ্নীলা ইউনিয়ন আলীখালী বক্কর মেম্বারের বেপরোয়া রাস্তার মাথায় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের সংবাদ ভিত্তিতে পরে অভিযানে যায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ৩/৪জন অবৈধ অস্ত্র ধারী মাদক সন্রাস র‌্যাবের দিকে অস্ত্র তাক করলে সরকারী সম্পদ ও জান রক্ষার্থে র‌্যাব সদস্যরা এক রাউন্ড পাল্টা গুলিবর্ষণ করে। এসময় র‌্যাবের দিকে অস্ত্র তাককারী দক্ষিণ রঙ্গিখালীর মৃত মোহাম্মদ হোছনের পুত্র নুর মোহাম্মদ (৩৭) অস্ত্র ও মাদকের চালানসহ মাটি ঢলে পড়লে অপর ২/৩জন অস্ত্রধারী মাদক কারবারী পাহাড়ের দিকে পালিয়ে যায়। তখন গুলিবিদ্ধ নুর মোহাম্মদকে দেশীয় একনলা বন্দুক, ২ রাউন্ড বুলেট ও ২০হাজার ইয়াবার শপিং ব্যাগসহ আটক করে। পরে গুলিবিদ্ধ নুর মোহাম্মদকে চিকিৎসার জন্য র‌্যাব-১৫ এর তত্ত্বাবধানে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়। ধৃত আসামী জিজ্ঞাসাবাদে পালিয়ে যাওয়া অস্ত্র ধারী সন্রাসী বাহিনীর নাম-ঠিকানাসহ র‌্যাবকে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দেন। এই ব্যাপারে সত্যতা নিশ্চিত করে কক্সবাজার র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশন) সিনিয়র এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী ১১ জুলাই ক্রাইম নিউজ ঢাকা কে জানান ইয়াবা,অস্ত্র ও বুলেটসহ আটক ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর ধৃত মাদক কারবারীকে টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে এবং অজ্ঞাতক নামা পলাতক আসামী করে ও এজাহারে উল্লেখ করা গেলএবং য়ে কোনো মুহূর্তে অবৈধ কারবারী কে আইন আওতায় আনা হবে ও লকডাউনের মাঝে কি জনগণের নিরাপত্তা ব্যবস্থা করব না কি মাদক ও অস্ত্র ধারী সন্রাসী বিরুদ্বে অভিযান পরিচালনা করব কো জেলায় চাকরি করতেছি তবে যে কোনো অপরাধী বিরুদ্ধে অভিযান অবহৃত থাকবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ