,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

সুনামগঞ্জ সীমান্তে সিলেটের বিজিবির অভিযান: ২৪ বস্তা ভারতীয় সপুারি আটক

মোজাম্মেল আলম ভূঁইয়া,সুনামগঞ্জঃসুনামগঞ্জ সীমান্তে সিলেটের বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে ২৪ বস্তা ভারতীয় কাঁচা সুপারি আটক করেছে। আটককৃত অবৈধ সুপারির সিজার মূল্য ১লক্ষাধিক টাকা। এলাকাবাসী সূত্রে জানা গেছে- আসন্ন ঈদকে সামনে রেখে সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার, বিশ^ম্ভরপুর, তাহিরপুর, মধ্যনগর ও সুনামগঞ্জ সদর উপজেলার সীমান্ত এলাকা দিয়ে ভারত থেকে অবাধে কয়লা, পাথর, গরু, বাঁশ, কাঠ, সুপারি, কাপড়, মদ, গাঁজা, হেরুইন, ইয়াবা ও অস্ত্র পাচাঁর করছে চোরাচালানীরা। আর এই চোরাচালানকে কেন্দ্র করে চলছে জমজমাট চাঁদাবাজি বাণিজ্য। র‌্যাব ও পুলিশ বিভিন্ন সময় অভিযান চালিয়ে মাদক, অস্ত্র ও কাপড়সহ বিভিন্ন অবৈধ মালামাল ও চোরাচালানীদেরকে গ্রেফতার করছে। কিন্তু সুনামগঞ্জ জেলার বিভিন্ন সীমান্তের দায়িত্বে থাকা বিজিবি সদস্যরা এব্যাপারে জোড়া কোন ভমিকা না নেওয়ার কারণে দিনদিন চোরাচালান ও চাঁদাবাজি আশংকাজনক হারে বেড়েই যাচ্ছে। এমতাবস্থায় আজ রবিবার (১১ জুলাই) সকালে জেলার চোরাচালানের স্বর্গরাজ্য দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার সীমান্তের ১২৩৫ নং মেইন পিলার সংলগ্ন কলাউড়া নামকস্থানে অভিযান চালিয়ে ভারত থেকে পাচাঁরকৃত ২৪ বস্তা অবৈধ সুপারি আটক করে সিলেট ৪৮ ব্যটালিয়নের বিজিবি সদস্যরা। কিন্তু চোরাচালানীদেরকে গ্রেফতার করতে পারেনি। বিজিবির উপস্থিতি টের পেয়ে সুপারির বস্তা ফেলে চোরাচালানীরা পালিয়ে যায় বলে জানা গেছে। এঘটনার সত্যতা নিশ্চিত করে সিলেট ৪৮ ব্যটালিয়নের বিজিবি অধিনায়ক আহমেদ ইউসুফ জামিল সাংবাদিকদের বলেন- আটককৃত অবৈধ সুপারি সুনামগঞ্জ জেলার ছাতক শুল্ক কার্যালয়ে জমা দেওয়া হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ