,


শিরোনাম:
«» প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রামের ঐতিহাসিক পলোগ্রাউন্ডে ২৯টি উন্নয়ন প্রকল্পের শুভ উদ্বোধন করেন-জনসভায় জনসমুদ্রে পরিণত ছিল «» চাঁপাইনবাবগঞ্জসহ রাজশাহী বিভাগের আট জেলায় ধর্মঘট উপেক্ষা করে মাদ্রাসা মাঠে মানুষের ঢল «» ঠাকুরগাঁওয়ে পাক হানাদার মুক্ত দিবস উপলক্ষে র‍্যালি শোভা যাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত «» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা।

ইভ্যালি চেয়ারম্যান ও এমডি-র দেশ ত্যাগে বাধাঃদুদক

ডেস্ক,ক্রাইম নিউজ ঢাকাঃইভ্যালি ডটকমের চেয়ারম্যান শামিমা নাসরিন এবং ব্যবস্থাপনা পরিচালক মোঃরাসেলের উপর ভ্রমণ নিষেধাজ্ঞা জারি করার পদক্ষেপ নিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

কমিশনের অভ্যন্তর সূত্র জানায়, দুদকের উপ-পরিচালক এ,এস,এম সাজ্জাদ হোসেন বৃহস্পতিবার পুলিশের বিশেষ শাখা এবং ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদফতরে (ডিআইপি) এ বিষয়ে একটি চিঠি পাঠিয়েছেন।
সূত্র জানায়, তাদের গোপনে দেশ ছাড়ার চেষ্টা করা হচ্ছে বলে তথ্য ছিল দুদকের কাছে তাই এই পদক্ষেপ নেয়া হয়েছিল।

তারা দেশ ছেড়ে চলে গেলে দুজনের বিরুদ্ধে আনা চলমান তদন্ত বাধাগ্রস্ত হবে বলে তারা জানিয়েছে।

বাণিজ্য মন্ত্রনালয় ৪ জুলাই  দুদককে ৩৩৮.৬২ কোটি টাকা আত্মসাৎ বা হস্তান্তরের অভিযোগ তদন্ত করার জন্য কমিশনকে একটি চিঠি পাঠিয়েছে বলে দুদকের গঠিত তদন্ত সংস্থা ই-কমার্স প্ল্যাটফর্ম ইভ্যালি ডটকমের বিরুদ্ধে তদন্ত করছে।
চিঠিতে বাংলাদেশ ব্যাংকের তদন্ত প্রতিবেদনের বরাত দিয়ে বাণিজ্য মন্ত্রণালয় জানিয়েছে, ১৪ ই মার্চ পর্যন্ত কেন্দ্রীয় ব্যাংক ইভ্যালি ডটকমের মোট ৯১.৬৯ কোটি টাকার সম্পদ পেয়েছে।

এর মধ্যে বর্তমান সম্পদের মূল্য ছিল ৬৫.১৭ কোটি টাকা এবং মোট দায় ছিল ৪০7.১৮ কোটি টাকা। এই তারিখে গ্রাহকদের কাছে এভালির মোট দায় ছিল ২১৩.৯৪ কোটি টাকা। বণিকদের কাছে ই-কমার্স কোম্পানির দায়বদ্ধতা ছিল ১৮৯.৮৫ কোটি টাকা।

চিঠিতে বলা হয়েছে, গ্রাহকদের কাছ থেকে নেওয়া অর্থ এবং বণিকদের কাছ থেকে নেওয়া পণ্যাদি বিবেচনায় এই সংস্থার বর্তমান সম্পদ কমপক্ষে ৪০৩.৮০ কোটি টাকা থাকার কথা ছিল।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ