,


শিরোনাম:
«» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা।

টেকনাফ ঈদুল আজহা উপলক্ষে আইনশৃঙ্খলা পরিস্থিতি সভা অনুষ্ঠিত

 নুরল আলম,টেকনাফঃকক্সবাজার টেকনাফে ঈদুল আযহা উপলক্ষে পশুর হাট ব্যবস্থাপনা ও কুরবানীর বর্জ্য অপসারণ ও এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতির বিষয়ে বিশেষ সভা অনুষ্ঠিত হয়। ৮ জুলাই বৃহসপতিবার উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত সকাল ১০ টায় দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ পারভেজ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি  বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের সাবেক সাংসদ আবদুর রহমান বদি।বিশেষ অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল আলম, ভাইস চেয়ারম্যান তাহেরা আক্তার মিলি, প্রাণিসম্পদ কর্মকর্তা ডঃ শওকত আলী,টেকনাফ মডেল থানার অপারেশন অফিসার খোরশেদ আলম,সদর ইউপি চেয়ারম্যান শাহজাহান মিয়া,ইউপি চেয়ারম্যান জামাতের নেতা মাওলানা নুর আহমদ আনোয়ারী,বাহারছড়া ইউপি চেয়ারম্যান মাওলানা আজিজ উদদীন,হ্নীলা ইউপি চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী,স্থানীয় আওয়ামী লীগ নেতা সোনা আলী সহ স্থানীয় জনপ্রতিনিধি,শিক্ষক, সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী,পশুর হাট বাজার ইজারা,খামার প্রতিষ্ঠানের মালিক ও ব্যবসায়ী। অনুষ্ঠানে প্রধান অতিথি সহ বক্তারা বলেন, করোনার পরিস্থিতির মাঝে কোরবানির পশুর ক্রয়-বিক্রয় হাট বাজার,বর্জ্য অপসারণ ও সামাজিক দূরত্ব বজায় রেখে সরকারী নির্দেশ মোতাবেক স্বাস্থ্যবিধি মেনে চলার গুরুত্বারুপ করা হয় দেশের পরিস্থিতি এমন কিছু ভাল নেই ইন্না-লিল্লাহ পড়ার সময় এসেছে এবং সকল নিরাপত্তা স্হানে থাকবেন ও শিশু বাচ্চার দেরকে যতাত্মা করবেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ