,


শিরোনাম:
«» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ।

বেতাগী থানায় কর্মরত কনষ্টবল হাবিবুর রহমানের মৃত্যুতে বরগুনা জেলা পুলিশ এর শোক

মিরাজুলইসলাম,বরগুনাঃবরগুনা জেলার বেতাগী থানায় কর্মরত বেতার  কনস্টেবল/৪৬৮ মোঃ হাবিবুর রহমান, এর মৃত্যুতে জেলা পুলিশের গভীর শোক। হাবিবুর রহমান পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ থানার চরখালী গ্রামের মৃত্যু হামেজ উদ্দিন আকন এর ছেলে। তার (বিপি-৬৪৮৩০৪০৮৬০), তিনি বেতাগী থানায় কর্তব্যরত অবস্থায় ০৭ জুলাই ২০২১ খ্রিঃ সকাল ১০.০০ ঘটিকায় ডিউটিরত অবস্থায় বুকে ব্যথা জনিত কারণে শারীরিকভাবে অসুস্থ্যতাবোধ করায় সঙ্গীয় অফিসার ও ফোর্স’গণ তাকে চিকিৎসার জন্য বেতাগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর জরুরি বিভাগে নিয়ে যান। জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তার শারীরিক পরীক্ষা নিরীক্ষার পর  ১০.৩০ ঘটিকায় মৃত্যু ঘোষনা করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৭ বছর ০১ মাস ০৬ দিন এবং তার মোট চাকরিকাল ৩৭ বছর ০৯ মাস ১৮ দিন। কর্মজীবনে মরহুমের কৃতিত্বপূর্ণ অবদানের জন্য বাংলাদেশ পুলিশের সকল সদস্য তাকে গভীর শ্রদ্ধাভরে স্মরণ করবে। এবং তার মৃত্যুতে জেলা পুলিশ ও বরগুনা পুলিশ সুপার জনাব মুহম্মদ জাহাঙ্গির মল্লিক, মৃত্যু হাবিবুর রহমানের পরিবারের প্রতি সমবেদনা ও সহমর্মিতা এবং মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে তার বিদেহী আত্মার চিরশান্তি ও মাগফেরাত কামনা করছেন। মৃত্যু হাবিবুর রহমানকে তার নিজ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ