,


শিরোনাম:
«» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক

নৌ-পুলিশের উপর হামলা ২৬ জনের নাম উল্লেখ করে পুলিশ এসল্ট মামলা

ছাতক প্রতিনিধিঃ ছাতকে নৌ-পুলিশের উপর হামলার ঘটনায় ২৬ জনের নাম উল্লেখ করে ছাতক থানায় একটি পুলিশ এসল্ট মামলা দায়ের করা হয়েছে। সোমবার ছাতক নৌ-পুলিশের এসআই হাবিবুর রহমান বাদী হয়ে এ মামলা(নং-০৩) দায়ের করেন। এ ঘটনায় কোম্পানীগঞ্জ থানা পুলিশের সহায়তায় একজনকে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে। শনিবার সন্ধ্যায় চেলানদীতে অবৈধ বালু উত্তোলনকারীদের অতর্কিত হামলায় নৌ-পুলিশের ৬ সদস্য সহ ৮ ব্যক্তি আহত হয়। আহতদের মধ্যে নৌ-পুলিশের ইনচার্জ পুলিশ পরিদর্শক মনজুর আলমকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ