,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

উওরার প্রবীণ আওয়ামী লীগ নেতা আরশাদ আলী’র ইন্তেকাল, দাফন সম্পন্ন

এস, এম, মনির হোসেন জীবনঃবৃহওর উওরা থানা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি ও উত্তরখান থানা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য মো, আরশাদ আলী বেপারী ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর। উত্তরখান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো আতিকুর রহমান মিলন আজ মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, সোমবার দিবাগত রাত সাড়ে ৯ টার দিকে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসা অবস্থায় তিনি মারা যান। আজ মঙ্গলবার বেলা ১১ টার উওরখানের কাঁচকুঁড়া হাইস্কুল মাঠে মরহুমের শেষ বিদায়ের জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। এসময় ঢাকা – ১৮ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো, হাবিব হাসান, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহসভাপতি আলহাজ্ব মো, নাজিম উদ্দীন, মুক্তিযুদ্ব বিষয়ক সম্পাদক বীর-মুক্তিযোদ্ধা এস, এম তোফাজ্জল হোসেন, উওরখান থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মো কামাল উদ্দিন, ঢাকা উওর সিটি করপোরেশন ( ডিএনসিসি) ৪৪ নম্বর ওয়াড’ কাউন্সিলর মো, শফিকুল ইসলাম শফিক, ৪৫ নম্বর ওয়াড’ কাউন্সিলর মো, জয়নাল আবেদিন, ৪৬ নম্বর ওয়াড’ কাউন্সিলর মো, জাইদুল ইসলাম মোল্লা সহ মরহুমের পরিবারের সদস্য, সহকর্মী এবং সব’স্তরের মানুষ জানাযা নামাজে শরীক হন। আওয়ামী লীগ নেতা মো, আরশাদ আলীর ছোট ভাই মো, আব্দুর রহিম বেপারি জানান, আমার বড় ভাই দীর্ঘদিন ধরে শ্বাসকষ্ট সহ বিভিন্ন রোগে ভুগছিলেন। তার পিতার নাম মরহুম মো. আব্দুল মজিদ বেপারি । তিনি ৩ ছেলে ১ মেয়ে স্রীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। ৩ ভাই ৫ বোনের মধ্যে তিনি ছিলেন পরিবারের সবার বড়। তিনি আরও জানান, আমার ভাই উওরখান ইউনিয়ন পরিষদের ভাইস চেয়ারম্যান ছিলেন। এছাড়া তিনি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দায়িত্ব পালন করেছেন। এদিকে, উওরা ও উওরখান থানা আওয়ামী লীগের নেতৃবৃন্দরা জানান, আজ আমরা একজন বর্ষীয়ান নেতাকে হারালাম। আমরা তার বিদেহী আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করি। তার মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। মরহুমের রুহের মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, সহকর্মী, আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। পরে জানাযা নামাজ শেষে উওরখানের কাঁচকুঁড়া করিমের বাগ এলাকায় পারিবারিক কবরস্থানে তাকে দাফন সম্পন্ন করা হবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ