,


শিরোনাম:
«» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা।

সুনামগঞ্জে জুয়া খেলার সরঞ্জামসহ ৮ জুয়ারী গ্রেফতার

মোজাম্মেল আলম,সুনামগঞ্জঃসুনামগঞ্জে জুয়ার আসরে অভিযান চালিয়ে জুয়া খেলার সরঞ্জামসহ ৮ জুয়ারীকে গ্রেফতার করেছে র‌্যাব।
গ্রেফতারকৃত জুয়ারীরা হলো- জেলার বিশ^ম্ভরপুর উপজেলার লতারগাঁও গ্রামের মৃত ইজ্জত আলীর ছেলে মোঃ আলী (৪৫), পাশর্^বর্তী বাঘবেড় গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে তাজ্জত আলী (২৫), একই গ্রামের মৃত লালু মিয়ার ছেলে কামাল মিয়া (২০), নুর ইসলামের ছেলে শাহ আলম (৩৫), ইউনুছ আলীর ছেলে তোফাজ্জল মিয়া (২২), মৃত জয়নাল আবেদীনের ছেলে জাকির মিয়া (২২), পাশর্^বর্তী রাঙ্গামাটি গ্রামের হরমুজ আলীর ছেলে শামসুল আলম (২৬) ও সুনামগঞ্জ সদর উপজেলার তেঘরিয়া এলাকার মৃত আব্দুল গফুরের ছেলে সেলিম মিয়া (৭১)। আজ রবিবার (৪ জুলাই) র‌্যাব ৯ এর সুনামগঞ্জ ক্যাম্পের এএসপি ওবাইন সাংবাদিকদের জানান- জেলার বিশ^ম্ভরপুর উপজেলার বাঘবেড় গ্রামের শাজাহান মিয়ার বসতবাড়িতে প্রতিদিন জুয়ার আসর বসানো হতো। এঘটনাটি জানতে পেরে র‌্যাব ৯ এর লে. কমান্ডার সিঞ্চন আহমেদ ও এএসপি মোঃ আব্দুল্লাহর নেতৃত্বে অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে জুয়া খেলার সরঞ্জামসহ ৮ জুয়ারীকে হাতেনাতে গ্রেফতার করে গতকাল শনিবার (৩ জুলাই) রাতে বিশ^ম্ভরপুর থানায় হস্তান্তর করা হয়। বিশ^ম্ভরপুর থানার ওসি মোঃ ইকবাল হোসেন এঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন- গ্রেফতারকৃত ৮ জুয়ারীর বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করে সবাইকে কারাঘারে পাঠানো হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ