,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

টেকনাফে বেপরোয়া গাড়ী চালক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে হেলপারসহ আহত ২

নুরুল আলম,টেকনাফঃকক্সবাজার-টেকনাফ সড়কের মিনাবাজার হাসাইন্নারটেক র্টানিং পয়েন্টে ঢাকা থেকে টেকনাফ গামী একটি মালবাহী কভার্ড ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে কাধে পড়ে চালক ও হেলপার গুরুতর আহত হয়েছে । ঘটনাটি ঘটেছে রবিবার সকাল সাড়ে ৯ টার দিকে। জানা যায়, ঢাকা থেকে রংধনু কোম্পানীর একটি মিনারেল পানি ভর্তি কভার্ড ভ্যান লেদা যাওয়ার পথে হোয়াইক্যংয়ের মিনাবাজার হাসাইন্নার টেক এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে কাধে পড়ে দুর্ঘটনায় চালক ও হেলপার আহত হয়। এসময় পার্শ্ববর্তী লোকজন এগিয়ে এসে চালক ও হেলপারকে দুর্ঘটনার কবল থেকে উদ্ধার করে প্রথমিক চিকিৎসা প্রদানের জন্য প্রেরণ করে । এই রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশকে ঘটনাস্থলে উপস্থিত হতে দেখা যায় নাই ও এই বিষয় স্হানীয় বাসিন্দারা জানান বর্ষা মৌসুমে আজ ৪পাচঁ দিন পশুর বৃষ্টি এই বৃষ্টি মাঝে চালক থেকে সর্তক হয়ে গাড়ীগুলো যাতায়াত করা উচিত মনে করি তবে কিছু ড্রাইভার রাস্তায় আসলে যুদ্ধের বিমান বলে মনে করে তাঁর কারণে এই বেহাল দশা অবস্থা আহত হয়েছে ও আল্লাহ তাআলা রক্ষা করী রক্ষা করা হোক আল্লাহুমা আমিন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ