,


শিরোনাম:
«» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা।

টেকনাফ ৩ সহোদরকে গুলিবর্ষণের ঘটনায় আটক-২

নুরুল আলম,টেকনাফঃটেকনাফ হ্নীলা ইউনিয়ন ৩সহোদরকে গুলিবর্ষণে রক্তাক্ত করার ঘটনায় দুই নারী-পুরুষ আটক হ্নীলা দমদমিয়ায় বেপরোয়া রোহিঙ্গা দূবৃর্ত্ত কর্তৃক একই পরিবারের ৩ভাইকে গুলিবর্ষণ করে রক্তাক্ত করার ঘটনায় দুই নারী-পুরুষকে আটক করে থানায় হস্তান্তর করেছে ১৬এপিবিএন পুলিশ। সুত্র জানায়, ৩ জুলাই (শনিবার) দুপুর দেড়টারদিকে জাদিমোরা ক্যাম্পে দায়িত্বরত ১৬এপিবিএন পুলিশ সদস্যরা হ্নীলা ২৭নং জাদিমুড়া এলাকার অনুপ্রবেশ কারী রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পের সি/৮ ব্লক (নেচার পার্ক উত্তর) এলাকায় অভিযান চালিয়ে টেকনাফ থানার মামলা নং-৯২/৫২১,তারিখ-৩০/০৬/২০২১ এর এজাহার নামীয় মৃত বশরের পুত্র মোহাম্মদ ফজল হক (৫০) এবং জামালের স্ত্রী হামিদা খাতুন (২৫) কে গ্রেফতার করে। ধৃতরা ক্যাম্পসহ বিভিন্ন ক্যাম্প এলাকায় সংগঠিত হয়ে অপহরন, ডাকাতি, মাদক ও সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে আসছে অবৈধ কারবারী রোহিঙ্গারা ও তারা মিয়ানমারে চলা পিরা করতে না পারলেও বাংলাদেশ অনুপ্রবেশ করে নিজে ক্ষমতা দখল করে এবং ব্যবহার করছে এবং এত বড় সিন্ডিকেট সদস্যদের নাম ছবি সংগ্রহ করা হোক এই ব্যাপারে কক্সবাজার ১৬ এপিবিএন পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক এসপি মোহাম্মদ তারিকুল ইসলাম তারিক জানান, গ্রেফতারকৃত আসামীদ্বয়কে জাদিমোরা ক্যাম্পের জিডি নং-৫৩, তাং ০৩/০৭/২০২১ইং মুলে টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে ও এইসব অসাধু অপরাধীর বিরুদ্ধে অভিযান চালিয়ে যাব।
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ