,


শিরোনাম:
«» প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রামের ঐতিহাসিক পলোগ্রাউন্ডে ২৯টি উন্নয়ন প্রকল্পের শুভ উদ্বোধন করেন-জনসভায় জনসমুদ্রে পরিণত ছিল «» চাঁপাইনবাবগঞ্জসহ রাজশাহী বিভাগের আট জেলায় ধর্মঘট উপেক্ষা করে মাদ্রাসা মাঠে মানুষের ঢল «» ঠাকুরগাঁওয়ে পাক হানাদার মুক্ত দিবস উপলক্ষে র‍্যালি শোভা যাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত «» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা।

সুনামগঞ্জে ১জনের কারাদন্ড,৩৫জনকে জরিমানা

মোজাম্মেল আলম,সুনামগঞ্জঃ সুনামগঞ্জ জেলার দুই উপজেলায় অভিযান চালিয়ে ১জনকে কারাদন্ড ও ৩৫জনকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। কারাদন্ড প্রাপ্ত ব্যক্তির নাম আরিফ মিয়া (৩২)। সে জেলার তাহিরপুর উপজেলার সদর ইউনিয়নের জয়নগর গ্রামের আব্দুস সোবাহানের ছেলে। পুলিশ সূত্রে জানা যায়- আজ শনিবার (৩ জুলাই) দুপুরে চলমান কঠোর লকডাউনের আইন অমান্য করার অপরাধে জেলার ছাতক উপজেলার বিভিন্ন হাট বাজারে অভিযান চালিয়ে সংক্রামক রোগ প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্র্মূল আইনের আওতায় ১২টি মামলায় ৯হাজার টাকা ও দন্ডবিধি ১৮৬০ এর আওতায় ১০টি মামলায় ২হাজার ৯শত টাকা জরিমানা আদায় করে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তাপশ শীল।
অপরদিকে তাহিরপুর উপজেলায় সরকারের বিধি নিষেধ অমান্য করার অপরাধে আরিফ মিয়া (৩২) নামের একজনকে ১দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করাসহ উপজেলার বালিজুরী, আনোয়ারপুর ও তাহিরপুর সদর বাজারে অভিযান চালিয়ে ১৩টি মামলায় ৭হাজার ৪শত ৫০টাকা জরিমানা আদায় করেন উপজেলা নিবার্হী কর্মকর্তা মোঃ রায়হান করিব।এঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ছাতক উপজেলা সহকারী কমিশনার(ভূমি) তাপশ শীল ও তাহিরপুর উপজেলা নিবার্হী কর্মকর্তা মোঃ রায়হান করিব।
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ