,


শিরোনাম:
«» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল।

ছাতকে আগুনে ঘর পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে ইউপি চেয়ারম্যান

 সেলিম মাহবুব,ছাতকঃ ছাতকের ছৈলা আফজলাবাদ ইউনিয়নের বড় পলির গাও গ্রামের মকবুল আলী,সাদেক আলী ও রাজু মিয়ার বসতঘর আগুনে ভস্মীভূত হয়েছে । বৃহস্পতিবার রাতে বসত ঘর পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্ত পরিবারের খোঁজ খবর নিতে শুক্রবার সকালে উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-আহবায়ক ও ছৈলা আফজলাবাদ ইউনিয়নের চেয়ারম্যান গয়াছ আহমদ তাদের বাড়িতে যান। তাৎক্ষনিক ভাবে তিনি ব্যক্তিগত পক্ষ থেকে ৩টি পরিবারকে চাল,ডাল, পিয়াজ,আলু সহ খাদ্য সামাগ্রী প্রদান করেন । ইউপি চেয়ারম্যান গয়াছ আহমদ এসময় ঘর পুড়ে যাওয়া অসহায় পরিবারের পাশে দাঁড়াতে প্রশাসন ও সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানান।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ