,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

ছাতকে অগ্নিকান্ডে ৩ বসতঘর ভস্মীভূত কয়েক লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

সেলিম মাহবুব,ছাতকঃ ছাতকে অগ্নিকান্ডে ৩ টি বসতঘর ভস্মীভূত হয়েছে। এতে কয়েক লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে। বৃহস্পতিবার রাতে উপজেলার ছৈলা-আফজালাবাদ ইউনিয়নের বড় পলিরগাঁও গ্রামে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডে গ্রামের মখবুল আলী,সাদেক আলীও রাজু মিয়া’র বসতঘর ভস্মীভূত হয়েছে। স্থানীয় সুত্রে জানায় বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। ক্ষতিগ্রস্ত পরিবারের লোকজন জানায়, রাত ১১ টার দিকে হঠাৎ ঘরে আগুন লেগে গেলে দ্রুত ঘর থেকে বাহির হয়ে যায় তারা। এ সময় ঘরে থাকা ধান,চাল,হাস,মোরগ ,বই, খাতা,দলিল পত্র, কাপড় চোপড় আগুনে পুড়ে ছাই হয়ে যায়। এতে কয়েক লক্ষাধিক টাকায় ক্ষয়ক্ষতি হয়েছে। স্থানীয় লোকজন এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে ব্যর্থ হয়েছেন। ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থলে পৌঁছানোর আগেই মালামালসহ ঘর গুলো ভস্মীভূত হয়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ