,


শিরোনাম:
«» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ।

গলাচিপায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

গলাচিপা সংবাদদাতাঃ চা বিক্রেতা রুহুল আমিন মীর হত্যাকান্ডের সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার ও ফঁাসির দাবিতে পটুয়াখালীর গলাচিপায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল হয়েছে। মঙ্গলবার দুপুর ১২টায় উপজেলার ডাকুয়া ব্রিজ বাজার সড়কে পাড়ডাকুয়া গ্রামবাসীর আয়োজনে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। ঘন্টাব্যাপী এ মানববন্ধনে তিন শতাধিক বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করেন। মানববন্ধনে বক্তব্য দেন নিহত রুহুল আমিন মীরের স্ত্রী নাজমুন নাহার, ছোট ভাই কালাই মীর, ছোট বোন হেলেনা বেগম প্রমুখ। মানববন্ধনে বক্তারা রুহুল আমিন মীর হত্যাকান্ডের সাথে জড়িত সকলকে গ্রেফতার করে আইনের আওতায় এনে দ্রুত বিচার প্রক্রিয়া শেষ করে ফঁাসির দাবি জানান। মানববন্ধন শেষে এক বিক্ষোভ মিছিল বের করা হয়। বিক্ষোভ মিছিলটি ব্রিজ বাজার এলাকার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। প্রসঙ্গত, গত ২৫ জুন উপজেলার পাড়ডাকুয়া ব্রিজ বাজারে জমিজমা বিরোধের জেরে পাড়ডাকুয়া গ্রামের মিরাজ মীর ও তার বাবা জসিম মীরের নেতৃত্বে ভাড়াটে লাঠিয়াল বাহিনী চা বিক্রেতা রুহুলের ওপর হামলায় তার মৃত্যু হয়। এ ঘটনায় ২৬ জুন রুহুলের স্ত্রী নাজমুন নাহার বাদী হয়ে মিরাজ মীর ও তার বাবা জসিম মীরকে প্রধান আসামী করে ২৬ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ২৬ জনসহ মোট ৫২ জনের নামে গলাচিপা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ