,


শিরোনাম:
«» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল।

র‌্যাব-৯ র অভিযানে ছাতকে অস্ত্র-গাজাসহ গ্রেফতার ২

 ছাতক প্রতিনিধিঃ ছাতকে র‌্যাব সদস্যদের অভিযানে রিভলবার ও গাজাসহ দু’জনকে আটক করা হয়েছে। সোমবার সকালে র‌্যাব-৯ এক অভিযানে জুনেদ আহমদ (২৬) নামে এক যুবককে ৩ রাউন্ড গুলিভর্তি একটি বিদেশী রিভলবারসহ আটক করা হয়েছে। সে উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের ধারনবাজার এলাকার ইদ্রিছ আলীর ছেলে। তাকে সোমবার দুপুরে সুনামগঞ্জ আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে। সোমবার ভোরে উপজেলার সুহিতপুর এলাকার একটি দোকানের সামনে থেকে জুনেদ আহমদকে ৩ রাউন্ড গুলিভর্তি একটি রিভলবারসহ আটক করা হয়। এ ঘটনায় র‌্যাবের এসআই হুমায়ুন কবীর বাদী হয়ে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেন। এদিকে, র‌্যাবের অপর আরেকটি অভিযানে ৫ কেজি গাজাসহ কলি মিয়া (২২) নামে এক যুবককে আটক করা হয়েছে। সে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার দূর্গাপাশা গ্রামের মৃত হারুন রশীদের ছেলে। তাকে সোমবার দুপুরে সুনামগঞ্জ আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে। রোববার রাত সোয়া ১০টায় উপজেলার দেবেরগাঁও গ্রামের মাঝপাড়া পরাতন মসজিদের পাশে রাস্তায় পলিথিন ব্যাগে মুড়ানো ৫কেজি গাজাসহ কলি মিয়াকে আটক করে র‌্যাব সদস্যরা। এ ঘটনায় র‌্যাব-৯ এর নায়েক সুবেদার আইয়ুব নবী বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ