,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

টেকনাফে যেন ইয়াবার ক্ষণি!!!!

নুরুল আলম,টেকনাফঃ কক্সবাজার টেকনাফ উপজেলায় পৃথক পৃথক অভিযান পরিচালনা করে ২ হাজার ৪৭০ ইয়াবাসহ তিন মাদক পাচারকারিকে আটকের করেছে পুলিশ দল। (২৭ ও ২৮ জুন) টেকনাফের হ্নীলার সিকদার পাড়া ও পৌর সভার ৯নং ওয়ার্ড দক্ষিণ জালিয়া পাড়া এলাকার থেকে ইয়াবাসহ তাদের কে আটক করা হয়। আটক ব্যক্তিরা হলেন, হ্নীলা ইউনিয়নের পূর্ব সিকদার সৈয়দ হোসেনের ছেলে নুর হোসেন (৩১), পৌর সভার জালিয়া পাড়া বাসিন্দা মৃত ইলিয়াছের ছেলে মোহাম্মদ শুক্কুর ও চৌধুরী পাড়া এলাকার জামালের ছেলে আব্দুল করিম (১৯)। সোমবার বিকেলে এই বিষয়টি নিশ্চিত করে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান প্রায় জানান, ‘ইয়াবা পাচারের গোপন সংবাদ ভিত্তিতে খবর পেয়ে পুলিশের আলাদা আলাদা দলে টেকনাফে হ্নীলার সিকদার পাড়া ও পৌর সভার দক্ষিন জালিয়া পাড়া অভিযান পরিচালনা করা হয়। এসময় ওই তিন মাদক পাচারকারিকে আটক করা সক্ষম হয়েছে । এসময় তাদের কাছ থেকে ২ হাজার ৪৭০ মরণ নেশা ইয়াবা পাওয়া যায়। ইয়াবাসহ আটকদের হেফাজতে রাখা হয়েছে ও তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে অপরাধীর কে মাদক মামলা দিয়ে আদালতের মাধ্যমে কক্সবাজার কারাগারে প্রেরন করা হয়েছে বলে জানান ওসি টেকনাফ উপজেলায় বৃষ্টি হওয়ায় মতো মাদক কারবারী মাঠে জেগে উঠে গেছে এখনও তাদেরকে কি ভাবে মাদক ব্যবসা জিরো টলারেন্স করতে পারবো এই কল্পনা জলপ্লনা মাদক কারবারী বিরুদ্ধে অভিযান অবহৃত থাকবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ