,


শিরোনাম:
«» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার

মিথ্যা মামলায় আজ জামিনে মুক্তি পেয়েছেন সাংবাদিক জনি

স্টাফ রিপোর্টার,মেহেরপুরঃ মেহেরপুরের সাংবাদিক মিজানুর রহমান জনি চাঁদাবাজি মামলায় জামিনে মুক্তি পেয়েছেন। আজ রবিবার জামিনের আবেদন করলে জামিন মুন্জুর করেন মেহেরপুর দায়রা জজ। জনি ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক গণকণ্ঠ ও চুয়াডাঙ্গা থেকে প্রকাশিত দৈনিক সময়ের সমীকরণ পত্রিকার জেলা প্রতিনিধি এবং অনলাইন পোর্টাল মেহেরপুর প্রেস’র প্রকাশক ও সম্পাদক। গত ১৬ এপ্রিল অবৈধভাবে মেহেরপুর ভৈরব নদীর মাটি বিক্রির সংবাদ পরিবেশন করাকে কেন্দ্র করে তার বিরুদ্ধে মেহেরপুর সদর থানায় চাঁদাবাজির মামলা হয়। গত ৬ জুন আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে তা না মুন্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন জুডিশিয়াল মেজিষ্ট্রেট। জামিনে মুক্ত হয়ে মিজানুর রহমান জনি বলেন, সত্য প্রকাশ করায় আমাকে হয়রানীর উদ্দেশ্যে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র মুলক মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। সঠিক ভাবে তদন্ত পূর্বক এই ষড়যন্ত্রের জাল থেকে আমাকে মুক্তি দেওয়ার এবং দোষীদের আইনের আওতায় এনে দৃষ্টান্ত মুলক শাস্তির জোর দাবী জানাচ্ছি। সেই সাথে সকল সাংবাদিক সমাজের সহযোগীতা কামনা করছি।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ