,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

গলাচিপায় চাঞ্চল্যকর হত্যা মামলার ০৬ আসামি গ্রেফতার

মাজহারুল ইসলাম,গলাচিপাঃপটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার ডাকুয়া ইউনিয়নের ব্রিজ বাজারে ২৫/০৬/২০২১ ইং তারিখে প্রতিপক্ষের হামলায় নিহত রুহুল আমিন মীরের স্ত্রী বাদী হয়ে গলাচিপা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। যার মামলা নং১৯/২১।ঘটনা স্থান থেকে একটি দোকানের সিসি ক্যামেরার হার্ডডিস্ক আনে গলাচিপা থানা পুলিশ। সিসি ক্যামেরার ফুটেজ দেখে ০৬ আসামি কে গ্রেফতার করে গলাচিপা থানা পুলিশ। গ্রেফতার কৃতরা হলেন ১।সিফাত খাঁন(২৬) পিতাঃবদরুল ইসলাম বাদল, সাং ডাকুয়া,২।হৃদয় হাং(২২) পিতাঃকালাম হাং,সাংশ্যামলীবাগ,গলাচিপা, ৩।ইমরান হাং(২৩),পিতাঃমিজানুর রহমান হাং,সাং শ্যামলীবাগ,৪।মাহমুদ শাকিল(২৩), পিতাঃআঃসত্তার হাং,সাং-কাঠপট্টি গলাচিপা, ৫।শহিদুজ্জামান ইমন(২১),পিতাঃকবির হোসেন,সাং-নতুন বাজার ০১ নং ওয়ার্ড, গলাচিপা, ৬।নাঈম হাং(২১),পিতাঃমন্নান হাং,সাং-শ্যামলীবাগ,গলাচিপা। মালালা সূত্রে জানা যায় জমি জমা সংক্রান্ত জেরে রুহুল আমিন মীরের উপর হামলা করা হয়।মামলার এজাহারে ২৬ জনকে মূল আসামি এবং অজ্ঞাত আরও ২০ -২৫ জনকে।আজ গ্রেফতার কৃত ০৬ আসামি কে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ