,


শিরোনাম:
«» তুরাগে গৃহবধু হত্যার অভিযোগে স্বামীর বন্ধু গ্রেফতার «» ভাড়া বাসায় অবস্থান করে স্বর্ণের দোকানে ডাকাতী করতো তারা’ «» ঈশ্বরদীতে ২০০ লিটার মদসহ গ্রেফতার ১ «» ঈশ্বরদীতে নবজাতক হত্যার অভিযোগ সাবেক স্বাস্থ্যকর্মীর আকলিমার বিরুদ্ধে «» সাংবাদিকতার দায় একমাত্র জনসাধারণের কাছে:তিতুমীর «» ঈশ্বরদীতে প্রণোদনার সার-বীজ প্রদানে স্বজনপ্রীতির অভিযোগ প্রকৃত কৃষকদের «» ঈশ্বরদীতে বালু খেকোদের কবলে বিলিন হাজার হেক্টর ফসলি জমি, দিশেহারা কৃষক «» ঠাকুরগাঁওয়ে বিশ্ব মৃত্তিকা দিবস পালিত র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» চাঁপাইনবাবগঞ্জ সাবেক এমপি ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদকের বাসভবনে হামলা «» চাঁপাইনবাবগঞ্জ কৃষকলীগের অনুষ্ঠানে সংঘর্ষে যুবলীগ নেতা মিনহাজ আহত

গলাচিপার প্রতিপক্ষের হামলায় নিহত ১, গুরুত্বর আহত ১

মাজহারুল ইসলাম গলাচিপাঃ পটুয়াখালীর গলাচিপার ডাকুয়ায় পাররিবারিক জমি জমার বিরোধের জেরে রুহুল আমিন নামের এক ব্যবসায়ীকে পিটেয়ে হত্যা করে বলে নিহতের পরিবার এবং এলাকাবাসীর অভিযোগ । পাড় ডাকুয়া ব্রীজবাজারের স্থানীয়রা জানান,২৫ জুন শুক্রবার বেলা ১১ টায় ডাকুয়া ব্রিজবাজারে জমিজমার বিরোধ কে কেন্দ্র করে দোকান থেকে বের করে রুহুল আমিন ও মাঈনুদ্দিন কে পিটিয়ে আহত করে মিরাজ মীর, জসিম মীর ও তার ভাড়াটিয়া লাঠিয়াল বাহিনী। এতে মৃত জসিম মীর এর ছেলে রুহুল আমিন কে প্রথমে গলাচিপা হাসপাতালে ভর্তি করলে ডাক্তাররা তাকে বরিশাল শেবাচিম হাসপালে রেফার করেন বরিশাল যাওয়ার পথে তার মৃত্যু হয়। অপরদিকে গুরুত্বর আহত কুদ্দুছ মীর এর ছেলে মাঈনুদ্দিনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল পাঠানো হয় বলে সূত্রে জানা যায়। এদিকে ঘটনা স্থানে গলাচিপা থানা পুলিশ উপস্থিত হয়ে আইনি সহায়তার জন্য স্থানীয় ব্রীজ বাজারের একটি সিসি ক্যামেরার হার্ড ডিক্স গলাচিপা থানায় নিয়ে যাওয়া হয়। এদিকে নিহত রুহুল আমিনের মৃতদেহ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করা হয় বলে সূত্রে জানা যায়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ