,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

টেকনাফে উপজেলায় যৌথ অভিযানে ১লাখ ৫০ হাজার টাকার কারেন্ট জাল ধ্বংস

 নুরুল আলম,টেকনাফঃ ২৫ জুন(পবিত্র জুমাবারে সকাল ১০টা হইতে দুপুর ১২.৩ মিঃ পর্যন্ত টেকনাফ উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোহাম্মদ দেলোয়ার হোসেনের নেতৃত্বে এবং উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ আবুল মনসুর, টেকনাফ বিজিবি কর্মকর্তাগন, টেকনাফ কোস্টগার্ড স্টেশন ও টেকনাফ সহকারী মৎস্য কর্মকর্তা মোহাম্মদ শহিদ উল্লাহ সহ যৌথ অভিযান পরিচালনা করা হইয়েছে এসময় বাহারছড়া নোয়াখালী পাড়া টেকনাফ সদর , উত্তর লম্বরী,লেঙ্গুর বিল ঘাট সহ বিভিন্ন সীমান্তে পয়েন্টেে মৎস্য ঘাটে মোবাইলকোর্ট পরিচালনা করে ১লাখ ৫০ হাজার মিটার অবৈধ বিদেশি কারেন্ট জাল জব্দ করে জনগনের উপস্থিতে আগুনে পুড়ে ধ্বংস করা হয়। আটক কৃত নিষিদ্ধ কারেন্ট জালের বর্তমান বাজার মূল্য আনুমানিক ৩০ লাখ টাকা । এদিকে ২০মে হতে ২৩জুলাই পর্যন্ত মোট ৬৫ দিন জেলেদের নাফ নদী সংলগ্ন ও সাগরে মাছ ধরার উপর সরকারের নিষেধাজ্ঞা অপেক্ষা করে উপকূলীয় বিভিন্ন নৌকার ঘাটে অবৈধ কারেন্ট জাল মজুত করেন। জেলেরা সরকারের নিয়ম নীতিকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে ৬৫দিন সাগরে ও নাফ নদীথে মাছ ধরার উপর নিষেধাজ্ঞা থাকলেও বন্ধের পর থেকে প্রতিনিয়ত তারা সাগরে ও নাফ নদীতে মাছ ধরতে যায়। এসময় মাছ ধরার খবর পেয়ে টেকনাফ উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোহাম্মদ দেলোয়ার হোসেনের সার্বিক ব্যবস্থাপনায় মোবাইলকোর্ড পরিচালনা করা হয়। সরকারী নিষেধাজ্ঞা আইন অমান্য করে যারা কারেন্ট জাল ব্যবহার করে মাছ আহরণ করবে তাদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকার পাশাপাশি আইনানুগ ব্যবসা গ্রহণ করা হবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ