,


শিরোনাম:
«» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার

গলাচিপায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ০১ নারীর উপর হামলা

মাজহারুল ইসলাম,গলাচিপাঃ পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার ডাকুয়া ইউনিয়নের পূর্ব আটখালী গ্রামে ছাগল তাড়িয়ে দেওয়াকে কেন্দ্র করে দু’দিন পরে মিনারা বেগম (৩৬) নামের এক নারী কে মারধর করে অচেতন অবস্থায় রাস্তায় ফেলে যায় নাসির খান নামের অভিযুক্ত ব্যক্তি। এসময় এলাকার লোকজন মিনারা বেগমকে মাটিতে অচেতন অবস্থায় দেখে গলাচিপা থানা পুলিশকে জানায়। পুলিশ গিয়ে মিনারা বেগমকে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন এবং নাসির খানকে আটক করে থানায় নিয়ে আসেন। গলাচিপা থানার ওসি এম আর শওকত আনোয়ার ইসলাম গনমাধ্যমকে ঘটনাটির সত্যতা নিশ্চিত করে অভিযুক্ত নাসির খানকে আটক করেছেন বলে জানান। এ ঘটনায় মিনারা বেগমের স্বামী বাদী হয়ে নাসির খান ও তার দুই স্তী কে আসামি করে একটি মামলা দায়ের করেন। মামলা নম্বরটি হলো সি আর ১৭/২১। মামলা সূত্রে জানাযায়, নাসির খানের সাথে পারিবারিক বিভিন্ন বিষয়াদি নিয়ে বিরোধ থাকায় তাঁর জেরে এ ঘটনাটি ঘটেছে। এছাড়া, হামলার সময় নাসির খান দা দিয়ে আঘাত করলে তা বাদি মোঃ হেমায়েত জমাদ্দারের বাম চোখের উপরে আলতো ভাবে লাগলে তিনিও আহত হয়।এ বিষয় গলাচিপা থানা পুলিশ দু’জন কে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ