,


শিরোনাম:
«» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক

শরীয়তপুরে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে ধর্ষক গ্রেফতার

শরীয়তপুর প্রতিনিধিঃ

জেলার জাজিরা উপজেলার জয়নগর ইউনিয়নের গঙ্গাপ্রসাদ ফরাজিকান্দি এলাকায় বুদ্ধি, বাক ও শারীরিক প্রতিবন্ধী তরুণীকে (১৯) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ধর্ষিতার পরিবারের লিখিত অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার দিবাগত রাত দুইটার দিকে অভিযান চালিয়ে ধর্ষক মোঃ আবু সালাম ফরাজীকে (৫৫) গ্রেফতার করেছে জাজিরা থানা পুলিশের উপ-পরিদর্শক (এস আই) মোঃ আল আমিনের নেতৃত্বে একটি টিম।

গ্রেফতারকৃত আসামি একই এলাকার মৃত জমিরউদ্দিন ফরাজীর ছেলে বলে জানা যায়। ভিকটিমের পরিবারের লিখিত অভিযোগ ও থানা পুলিশ সূত্রে জানাযায়, ২১ জুন তাহার বাকবুদ্ধি প্রতিবন্ধী মেয়ে (১৯) কে, আসামি মোঃ আবু সালাম ফরাজী (৫৫) সুকৌশলে তাহার বাড়িতে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। উক্ত অভিযোগের ভিত্তিতে জাজিরা থানায় ২৫ জুন একটি মামলা দায়ের করা হয়। মামলা নাম্বার ১৯ ধারা ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনের (সংশোধনী ২০০৩) পেরেক এর ৯(১)রুজু করা হয়েছে। এস আই আল-আমিনকে তদন্তভার অর্পণ করা হলে, গভীর রাতে অভিযান পরিচালনা করে আসামিকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে। ভিকটিমের মেডিকেল পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রতিবন্ধী ধর্ষণের অভিযোগে ভিকটিমের পিতা বাদী হয়ে মামলা করেছে। মামলার পরিপ্রেক্ষিতে অভিযুক্তকে ২ ঘণ্টার মধ্যে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে। ভিকটিমকে মেডিকেল পরীক্ষা এবং আদালতে ২২ ধারায় জবানবন্দির জন্য পাঠানো হয়েছে।

এই বিষয়ে জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান বলেন-ধর্ষণ একটি ঘৃণিত অপরাধ, এটা যে কেউ করে থাকুক না কেন, কোনোভাবেই কাউকে ছাড় দেয়া হবে না।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ