,


শিরোনাম:
«» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার

দোয়ারাবাজারে রাস্তার বেহাল দশাঃস্বেচ্ছা শ্রমে মেরামত করছেন গ্রামবাসী’রা

 সেলিম মাহবুব,ছাতকঃ বছরের পর বছর পার হয়ে গেলেও ভোগান্তি থেকে যাচ্ছে, মিলছে না বেহাল দশা রাস্তাটি থেকে এলাকার জনসাধারণের চলাচলের মুক্তি।দোয়ারাবাজারের ১ নং বাংলাবাজার ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বাশতলা আননপাড়া নামক স্থান হতে পেকপাড়া স্কুল হয়ে ঝুমগাও ইসলামপুরের দিকে প্রায় ৪কিলোমিটার কাচা রাস্তা থাকলেও সংস্কারের অভাবে চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। অনেকটাই যেন বেওয়ারিশ লাশের মতো। প্রতিদিন প্রায় স্কুল মাদ্রাসা’র শিক্ষার্থী সহ ৪ হাজার মানুষ চলাচল করে এই রাস্তা দিয়ে। কয়েক গ্রামের জনসাধারণের চলাচলের এই গুরুত্বপূর্ণ রাস্তাটি হয়ে পড়েছে একেবারেই অনুপযোগী। দীর্ঘ সময় ধরে কোন সংস্কার না হওয়াতে রাস্তাটির অধিকাংশ জায়গায়তে ভারি বৃষ্টি কিংবা সামান্য বৃষ্টিতে খানাখন্দ, গর্তে জলাবদ্ধতা সৃষ্টি হয় যানবাহন দূরের কথা হেঁটে চলাচল করা হয়ে পড়েছে বড় মুশকিল। বর্ষা দিনে এই রাস্তা দিয়ে চলাচলকারী জনগণের দুর্ভোগের অন্ত থাকে না। এই রাস্তা দিয়ে চলাচল কারী অটোরিকশা, মোটরসাইকেল, সাইকেল, রিকশা বা সিএনজি দুর্ঘটনা পড়ছে অনবরত। অবশেষে রাস্তাটির চলাচলের ভোগান্তির কথা চিন্তা করে দূদর্শা ও বেহাল-দশা লাগব দূর করতে এলাকার স্থানীয় ব্যক্তি’রা আবুল কাশেম, সাদ্দাম হোসেন, মনির হোসেন, ফারুক মিয়া ও ইমান হোসেন এদের প্রচেষ্টায় এলাকার স্থানীয় জনসাধারণের উদ্যোগ, পরিশ্রমে বাশতলা আননপাড়া হতে পেকপাড়া পর্যন্ত রাস্তাটি মেরামত শুরু করেছেন। রাস্তাটির মেরামত করাতে কিছুটা হলে চলাচলের ভোগান্তির থেকে মুক্তি পেয়েছে এলাকার জনসাধারণ পাশাপাশি উদ্যোগকারীদের এই মহৎ উদ্যোগ নেওয়াতে সন্তোষ প্রকাশ করছেন এলাকাবাসী।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ