,


শিরোনাম:
«» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা।

দোয়ারাবাজারে রাস্তার বেহাল দশাঃস্বেচ্ছা শ্রমে মেরামত করছেন গ্রামবাসী’রা

 সেলিম মাহবুব,ছাতকঃ বছরের পর বছর পার হয়ে গেলেও ভোগান্তি থেকে যাচ্ছে, মিলছে না বেহাল দশা রাস্তাটি থেকে এলাকার জনসাধারণের চলাচলের মুক্তি।দোয়ারাবাজারের ১ নং বাংলাবাজার ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বাশতলা আননপাড়া নামক স্থান হতে পেকপাড়া স্কুল হয়ে ঝুমগাও ইসলামপুরের দিকে প্রায় ৪কিলোমিটার কাচা রাস্তা থাকলেও সংস্কারের অভাবে চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। অনেকটাই যেন বেওয়ারিশ লাশের মতো। প্রতিদিন প্রায় স্কুল মাদ্রাসা’র শিক্ষার্থী সহ ৪ হাজার মানুষ চলাচল করে এই রাস্তা দিয়ে। কয়েক গ্রামের জনসাধারণের চলাচলের এই গুরুত্বপূর্ণ রাস্তাটি হয়ে পড়েছে একেবারেই অনুপযোগী। দীর্ঘ সময় ধরে কোন সংস্কার না হওয়াতে রাস্তাটির অধিকাংশ জায়গায়তে ভারি বৃষ্টি কিংবা সামান্য বৃষ্টিতে খানাখন্দ, গর্তে জলাবদ্ধতা সৃষ্টি হয় যানবাহন দূরের কথা হেঁটে চলাচল করা হয়ে পড়েছে বড় মুশকিল। বর্ষা দিনে এই রাস্তা দিয়ে চলাচলকারী জনগণের দুর্ভোগের অন্ত থাকে না। এই রাস্তা দিয়ে চলাচল কারী অটোরিকশা, মোটরসাইকেল, সাইকেল, রিকশা বা সিএনজি দুর্ঘটনা পড়ছে অনবরত। অবশেষে রাস্তাটির চলাচলের ভোগান্তির কথা চিন্তা করে দূদর্শা ও বেহাল-দশা লাগব দূর করতে এলাকার স্থানীয় ব্যক্তি’রা আবুল কাশেম, সাদ্দাম হোসেন, মনির হোসেন, ফারুক মিয়া ও ইমান হোসেন এদের প্রচেষ্টায় এলাকার স্থানীয় জনসাধারণের উদ্যোগ, পরিশ্রমে বাশতলা আননপাড়া হতে পেকপাড়া পর্যন্ত রাস্তাটি মেরামত শুরু করেছেন। রাস্তাটির মেরামত করাতে কিছুটা হলে চলাচলের ভোগান্তির থেকে মুক্তি পেয়েছে এলাকার জনসাধারণ পাশাপাশি উদ্যোগকারীদের এই মহৎ উদ্যোগ নেওয়াতে সন্তোষ প্রকাশ করছেন এলাকাবাসী।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ