,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

গলাচিপায় জমি সংক্রান্ত জেরে সংঘর্ষে পঙ্গু ও নারী সহ আহত ০৫

মাজহারুল ইসলাম,গলাচিপাঃ

পটুয়াখালীর গলাচিপায় জমির মালিকানা নিয়ে বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে এক পক্ষের আহত ৫ জন হাসপাতালে ভর্তি এর মধ্যে গুরুতর আহত ২ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় বরিশাল হাসপাতালে পাঠানো হয়েছে।
বুধবার সকাল নয় ঘটিকার সময় গলাচিপা পৌরসভার কলেজ পাড়া,৯ নং ওয়ার্ডে, বনানী সড়কে এ ঘটনা ঘটে।

আহত ব্যক্তিদের মধ্যে গোলাম মোস্তফা খলিফা (৫৫)
নাইমুর রহমান মিরাজ (৩২) গলাচিপা উপজেলা
হাসপাতালে এবং মজিদ খলিফা (৬০) সাইদুল খলিফাকে (৩৫) বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহত ব্যক্তিদের বাড়ি গলাচিপা পৌরসভার ৯ নং ওয়ার্ডে ।

প্রত্যক্ষদর্শীরা জানান, আহত গোলাম মোস্তফা খলিফার ও মজিদ খলিফার ওয়ারিশ সূত্রে প্রাপ্ত কলেজ পাড়া বনানী সড়কে এক খন্ড জমি রয়েছে,যা অবৈধবাবে ভোগদখল করে আছে হানিফ খলিফা । এ জমির মালিকানা ও দখল নিয়ে আহতদের দীর্ঘদিন ধরে তাদের ছোট ভাই হানিফ খলিফার মধ্যে বিরোধ চলে আসছিল। এ নিয়ে থানায় ও স্থানীয় পর্যায়ে কয়েক দফা সালিস বৈঠকও হয়। দেওয়ানী আদালতে এ নিয়ে মামলা হয় ফলে আদালত হতে নোটিশ দিয়ে উক্ত জমির উপর নিষেধাজ্ঞা জারি করা হয় এবং ঐ জমিকে ঘিরে সকল ধরনের কার্যক্রম নিষেধ করা হয়। আদালতের রায়ের অপেক্ষা করতে বলা হয়, দীর্ঘদিনের বিরোধের শেষ পর্যন্ত কোনো সুরাহা হয়নি।

গতকাল সকালে ঐ জমির উপর অবৈধভাবে দখলদার হানিফ খলিফা আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে,আদালতের রায়ের অপেক্ষা না করে ঘর তুলতে গেলে জমির প্রকৃত মালিক দাবিদাররা উক্ত কাজে বাধা প্রদান করলে দখলদার হানিফ খলিফার নেতৃত্বে তার ছেলে হাসিব খলিফা ও ভাতিজা রাসেল খলিফা লাঠিসোঁটা নিয়ে অতর্কিত হামলা করে মোস্তফা খলিফার হাত ভেঙে ফেলে,সাইদুল খলিফার মাথা ফাটিয়ে ফেলে, পা ভেঙ্গে দেয় এবং অন্যান্যদের নির্মমভাবে আহত করে এ ঘটনায় ৪-৫ জন আহত হন বলে জানা যায়। এ ব্যাপারে গলাচিপায় থানায় একটা মামলা দায়ের করা হয়। যার মামলা নং১৮/২১।মামলা দায়ের করার পর হাসিব খলিফা নামের একজন কে পুলিশ গ্রেফতার করে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ