,


শিরোনাম:
«» তুরাগে গৃহবধু হত্যার অভিযোগে স্বামীর বন্ধু গ্রেফতার «» ভাড়া বাসায় অবস্থান করে স্বর্ণের দোকানে ডাকাতী করতো তারা’ «» ঈশ্বরদীতে ২০০ লিটার মদসহ গ্রেফতার ১ «» ঈশ্বরদীতে নবজাতক হত্যার অভিযোগ সাবেক স্বাস্থ্যকর্মীর আকলিমার বিরুদ্ধে «» সাংবাদিকতার দায় একমাত্র জনসাধারণের কাছে:তিতুমীর «» ঈশ্বরদীতে প্রণোদনার সার-বীজ প্রদানে স্বজনপ্রীতির অভিযোগ প্রকৃত কৃষকদের «» ঈশ্বরদীতে বালু খেকোদের কবলে বিলিন হাজার হেক্টর ফসলি জমি, দিশেহারা কৃষক «» ঠাকুরগাঁওয়ে বিশ্ব মৃত্তিকা দিবস পালিত র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» চাঁপাইনবাবগঞ্জ সাবেক এমপি ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদকের বাসভবনে হামলা «» চাঁপাইনবাবগঞ্জ কৃষকলীগের অনুষ্ঠানে সংঘর্ষে যুবলীগ নেতা মিনহাজ আহত

বিমানবন্দর ও উত্তরায় এক হাজার মাস্ক বিতরন করল পুলিশ

 এস, এম, মনির হোসেন জীবন – বৈশ্বিক মহামারি করোনাভাইরাস (কোভিড-১৯) প্রাদু’ভাব চলাকালে দেশের মানুষকে সচেতন করার লক্ষে জনসাধারনের মাঝে মাস্ক বিতরন করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের উত্তরা বিভাগ। আজ বুধবার বেলা ১১ টায় বিমানবন্দর গোলচত্বর ও দুপুর ১২ টার দিকে উওরার আব্দুল্লাহপুর বাসস্ট্যান্ড এলাকায় পুলিশের পক্ষ থেকে দুটি স্হানে পথচারী, বাস যাএী ও সকল পেশার মানুষের মধ্যে প্রায় ১হাজার মাস্ক বিতরণ করা হয়। বৈশ্বিক মহামারি করোনাভাইরাস প্রাদু’ভাব চলাকালে দেশে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ধারাবাহিক কর্মসূচির আওতায় মানুষকে সচেতন করার প্রয়াসে এ মাস্ক বিতরন কর্মসূচি পালন করা হয়। ডিএমপি’র উত্তরা বিভাগের উপ পুলিশ কমিশনার (ডিসি) মো, সাইফুল ইসলাম বিমানবন্দর ও উওরার আব্দুল্লাহপুরে উপস্থিত থেকে পথচারী, বাস যাএী ও সকল শ্রেনীর মানুষের মাঝে মাস্ক বিতরন করেন। এসময় তিনি অনেকের মুখে মাস্ক পড়িয়ে দেন। পরিদর্শন শেষে (ডিসি) মো, সাইফুল ইসলাম সাংবাদিকদের বলেন, ঢাকা ময়মনসিংহ মহাসড়কের উত্তরার আব্দুল্লাহপুরে পুলিশের চেক পোস্ট বসানো হয়েছে। ঢাকা থেকে গাজীপুর ও গাজীপুর থেকে ঢাকাগামী গণপরিবহন যাতে প্রবেশ করতে না পারে সেদিকে লক্ষ্য রাখা হচ্ছে। তিনি আরও জানান, এছাড়াও হঠাৎ করে করোনার প্রকোপ বাড়ায় উত্তরা জোনের সকল থানা এলাকায় জনসচেতনতা বাড়ানোর পাশাপাশি জনসাধারনের মাঝে মাস্ক বিতরন করছে পুলিশ। দেশে করোনার প্রকোপ না কমা পর্যন্ত চলমান এ ধারা অব্যাহত থাকবে বলে জানান তিনি। মাস্ক বিতরণ কালে এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিমানবন্দর জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) তাপস কুমার দাস, সহকারী পুলিশ কমিশনার (এসি) মোঃ সাইফুল ইসলাম, বিমানবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) বি এম ফরমান আলী, উওরার পূব’থানার অফিসার ইনচার্জ (ওসি) মো,জহিরুল ইসলাম সহ অন্যান্য অফিসাররা সাথে ছিলেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ