,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

ছাতকে প্রধানমন্ত্রীর ঘর উপহার পেলেন ১৬৫ অসহায় পরিবার

সেলিম মাহবুব,ছাতকঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায় ভূমিহীন ও গৃহহীনদের ঘর প্রদান করেছেন। ছাতক উপজেলার ১৬৫ পরিবার প্রধানমন্ত্রীর এ ঘর উপহার পেয়েছেন। প্রধানমন্ত্রী ২য় পর্যায়ে দেশের ৫৩ হাজার ৩ শত ৪০ জন পরিবারকে নতুন ঘর উপহার দিয়েছেন। প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় সারা দেশে ২য় পর্যায়ে মোট ৫৩ হাজার ৩ শত ৪০ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে এই ঘর হস্তান্তর করা হয়। রোববার সকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বিনামূল্যে ২ শতক জমি সহ সেমি পাকা ঘর উপকারভোগী পরিবারগুলোর মধ্যে বুঝিয়ে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গত ২০ জানুয়ারি ২০২১ইং প্রথম পর্যায়ে দেশের ভূমিহীন ও গৃহহীন ৬৯ হাজার ৯শত ৪ টি পরিবারকে ভূমি ও ঘর বিতরণ করেন। প্রকল্পের আওতায় মোট ১লাখ ১৮ হাজার ৩ শত ৮০ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান করা হয়েছে। ছাতক উপজেলার ইসলামপুর ইউনিয়নের মোল্লাপাড়া এলাকার মুজিবনগরে প্রধানমন্ত্রীর ২য় পর্যায়ের উপহার সেমিপাকা ঘর ১৬৫ অসহায় পরিবারকে দেয়া হয়েছে। এসময় ভিডিও কনফারেন্সের মাধ্যমে মুজিবনগরের ৩ জনকে আনুষ্ঠানিকভাবে ঘরের চাবি ও জমির দলিল বুঝিয়ে দেয়া হয়। উপকারভোগীরা ছাতক উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুনুর রহমান ও সহকারী কমিশনার (ভূমি) তাপস শীলের কাছ থেকে প্রধানমন্ত্রীর উপহার নতুন ঘরের চাবি ও ২ শতক জমির দলিল বুঝে নিয়েছেন। এসময় উপজেলা আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহবায়ক সৈয়দ আহমদ, মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগম, ছাতক ডিগ্রী কলেজের প্রাক্তন অধ্যক্ষ মঈন উদ্দিন আহমদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কেএম মাহবুব রহমান সহ কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ এবং সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ