,


শিরোনাম:
«» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল।

ছাতকে রিভলবার সহ এক অস্ত্র ব্যবসায়ী আটক

সেলিম মাহবুব,ছাতকঃ ছাতকে রিভলবারসহ এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৯ এর একটি দল। বৃহস্পতিবার(১৭ জুন) রাতে ছাতক সদর ইউনিয়নের মধুকুনি এলাকা থেকে একটি রিভলবার, এক রাউন্ড গুলিসহ অস্ত্র ব্যবসায়ীকে আটক করা হয়। আটক ছালেহ আহমদ উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের চেচান -বাউর গ্রামের আলতাব আলীর পুত্র । র‌্যাব-৯ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন সিপিএসসি ইসলামপুর ক্যাম্পের একটি দল মধুকুনি এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে।

র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সামিউল আলম ও সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ লূৎফর রহমানের নেতৃত্বে শ্যামপাড়া-কান্দিগাও সড়কে আকিজ প্লাস্টিক কারখানার পিছনে মধুকোনি এলাকায় অভিযান চালিয়ে ১টি রিভলবার ও এক রাউন্ড গুলিসহ অস্ত্র ব্যবসায়ী ছালেহ আহমদকে আটক করা হয়। আটক আসামীর বিরুদ্ধে অস্ত্র আইনে র‌্যাব মামলা দায়ের করে ছাতক থানায় হস্তান্তর করেছে। ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ নাজিম উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আসামীকে সুনামগঞ্জ জেল হাজতে প্রেরন করা হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ