,


শিরোনাম:
«» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ।

রাঙ্গাবালীতে ঘেরের মাছ চুরি গলাচিপা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা

মাজহারুল ইসলাম,গলাচিপাঃপটুয়াখালী জেলার রাঙ্গাবালী উপজেলার রাঙ্গাবালী ইউনিয়নের ০২ নং ওয়ার্ডের এনায়েত সওদাগরের ঘেরে মাছ চুরির ঘটনা ঘটে। ঘটনাটি ঘটেছে ১৪/০৬/২০২১ ইং আনুমানিক সকাল থেকে দুপুরের মধ্যে। গলাচিপা উপজেলার পানপট্টি ইউনিয়নের ০৩ নং ওয়ার্ডের মৃত্যু গনি সওদাগরের ছেলে মোঃ এনায়েত সওদাগর (৫৩) দীর্ঘ পাঁচ বছর যাবত চুক্তিতে বিভিন্ন ঘের নিয়ে মাছের ব্যবসা করে আসছেন।১৫/০৬/২০২১ ইং তারিখ ঘের মালিক বাদী হয়ে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেন। মামলা সূত্রে জানা যায় ঘের থেকে আনুমানিক ছয় লাখ চল্লিশ হাজার টাকার রুই,কাতলা,সিলভার,চাইনিজ পুটি ও চিংড়ি মাছ চুরি হয়।মাছ চুরি হওয়ার ব্যপারে এনায়েত সওদাগর গলাচিপা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেন। মামলার আসামীরা হলেন, ০১।মোঃরুবেল হাং(৫০)পিতাঃ মৃতঃচান মিয়া হাং, ০২।মোঃজাফর গাজী (৫২)পিতাঃমৃতঃদলিল উদ্দিন গাজী সহ নাম না জানা আরো ত্রিশ চল্লিশ জন।সকলেরই বাড়ি ঘেরের কাছাকাছি কাজীরহাওলা গ্রামে।মাছ চুরির ব্যপারে জানতে চাইলে মামলার বাদী মোঃএনায়েত সওদাগর গণমাধ্যম কে জানান,আমি দীর্ঘ পাঁচ বছর যাবত মাছের ঘেরের ব্যবসার সাথে যুক্ত। আসামীদ্বয় দীর্ঘদিন যাবত এ ঘের নিয়ে আমার সাথে বিরোধ করছেন। ওরা দিনের বেলা প্রকাশ্য আমার ঘের থেকে আনুমানিক ছয় থেকে সাত লাখ টাকার মাছ চুরি করে ধরে টম টম ভরে রাঙ্গাবালী লঞ্চঘাটে গতিতে বিক্রয় করে। আমি আদালতের মাধ্যমে এদের বিরুদ্ধে যথাযথ শাস্তির জোর দাবী জানাই।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ