,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

শরীয়তপুরে বৃষ্টির মধ্যে রাস্তা ঢালাই দেওয়ায় হাত-পায়ের ঘষাতেই উঠে যাচ্ছে কার্পেটিং

শরীয়তপুর প্রতিনিধিঃএমন একটি ভিডিও গত ১৪ তারিখে ফেসবুকে ভাইরাল হয় ৷ এই বিষয় ডামুড্যা উপজেলা ইঞ্জিনিয়ার রফিকুল ইসলামকে জানালে তিনি মুঠোফোনে বলেন, আমি দাঁড়িয়ে থেকে এই কাজ করিয়েছি। কাজ খুব ভালো হচ্ছে।
এরপর সোমবার (১৫ জুন) দুপুরে সরেজমিনে গেলে এলাকার আবু কালাম (৪৬) বলেন, রাস্তার কাজ একটুও ভালো হয়নি। বৃষ্টির ভেতর একদিকে রাস্তার কাজ করছে অন্যদিকে রাস্তা ভেঙ্গে পড়ছে।
স্থানীয় ছালাম হাওলাদার (৪৮)  বলেন, বৃষ্টির ভেতর রাস্তার কাজ করতেছে। মাটির উপর কোন রকম কার্পেটিং করে গেছে। কিছু জায়গায় রোলার দিয়ে রাস্তা না ডলে কাঠের তক্তা দিয়ে রাস্তা পিটিয়ে ঠিকঠাক করেছে। তারা তিন ভাগের এক ভাগ কাজও করছে না। ঠিকাদার শরীয়তপুর সদরের হওয়ায় আমরা কিছু বলতে পারি না।
এ বিষয়ে ঠিকাদার মজিবুর মোল্লাকে অভিযোগের কথা জানালে তিনি রাগান্বিত হয়ে বলেন, আপনার নিউজ করার কথা করেন। ইঞ্জিনিয়ার বলছেন রাস্তার কাজ ভালো হয়েছে। তিনি আরও বলেন, বৃষ্টির মধ্যে কাজ হয়নি।
এ বিষয়ে ডামুড্য উপজেলা ইঞ্জিনিয়ার মো. রফিকুল ইসলাম বলেন, ত্রুটি ইচ্ছায় হোক, অনিচ্ছায় হোক হয়েছে। রাস্তায় ত্রুটি আছে। আমি যাচাই-বাছাই করে সংশোধন করে দিব। আমাদের লোকবল কম। ১৯ জনের জায়গায় সাতজন কাজ করে।
উল্লেখ্য, রাস্তাটির দৈর্ঘ্য ১৬শ ৪৬ মিটার। ১ কোটি ৩২ লাখ ৪২ হাজার ৯০১ টাকা ২০ পয়সার ব্যয়ে এই কাজ করা হচ্ছে। রাস্তাটি  ডামুড্যা উপজেলার ধানকাঠি ইউনিয়নে ৯নং ওয়ার্ডের পৈতকাঠি এলাকা হতে ইসলামপুরের সাবেক মালগাওঁ এলাকার সংযোগ সড়ক পর্যন্ত।
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ