,


শিরোনাম:
«» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা।

টেকনাফের বাহারছড়া নৌকা ডুবে জেলে নিখোঁজ নৌকা জালের বদ্দার পলাতক

নুরুল আলম,টেকনাফঃ টেকনাফের উপকুলিয় বাহারছড়া বঙ্গোপসাগরে সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরতে গিয়ে বাহারছড়া ১নংওয়ার্ডের শামলাপুর উত্তর ঘাট হতে ফিরে আসার সময় নৌকা ডুবে ঘটনা ঘটেছে।এতে একজন জেলে নিখোঁজ হয় আর চার জন জেলে প্রাণে বেঁচে গেল জানা যায়,মঙ্গলবার(১৫ জুন) মাছ ধরে ঘাটে ফেরায় সময় উত্তাল সাগরের ভয়ংকর ঢেউয়ের দোলায় পড়ে আচারবনিয়া এলকার পুরাতন রোহিঙ্গা আবুল কাশিমের ছেলে জোয়ারের(৪২)এর নৌকা ৬ জন জেলেসহ ডুবে যায় এতে মধ্যে ৫ জন জেলে সাঁতার কেটে সাগরের পারে উঠতে সক্ষম হলেও রোহিঙ্গা সালামত উল্লাহ মাঝি(৩৫) সাগর স্রোতে ভেসে গেছ। তার সাথে কোন রকম ওয়াটার সেপটি নাই বলেও জানা যায়।এখনো পর্যন্ত নিখোঁজ রয়েছে। নিখোঁজ জেলে শফিউল্লাহ কাটার ক্যাম্প-১৬ ব্লক-এ-৫.এর দুদু মিয়ার ছেলে সালামত উল্লাহ মিয়ানমার বাসিন্দা (৩৫)। উত্তর ঘাটের নৌকা কমিটির দায়িত্বরত সিনিয়ার সহসভাপতি হানিফ থেকে ১৬ জুন ১০ টা দিকে ক্রাইম নিউজ ঢাকাা ফোনের মাধ্যমে যোগাযোগ করে জানতে চাইলে তিনি প্রায় বলেন একজন গতকাল থেকে সাগরের বিভিন্ন তীরে খোজাখুজির পর নিখোঁজ জেলের সন্ধান মেলেনি এবং সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে ও নৌকা কমিটি সভাপতি সম্পাদক অনুমতি না নিয়ে. অনুপ্রবেশ কারী মোহাম্মদ নুর নিজের ক্ষমতা ব্যবহার করে চুরি মাধ্যমে সাগরে মাছ শিকার করতে গেল ও তার নৌকার রোহিঙ্গা মাঝি নিখোঁজ হওয়ায় এই ব্যাপারে. টেকনাফ বাহাছড়া পুলিশ ফাঁড়ী পরিদর্শক নুর মোহাম্মদ মোহাম্মদ নুরের বাড়িতে তদন্ত করা জন্য গেলে ও বোট নৌকা অবৈধ জালের ও জেলেদের বদ্দার পালিয়ে যায় মোহাম্মদ নুরকে পুলিশে খুঁজা খুঁজি করছে এবং তার বিরুদ্ধে অভিযান চালিয়ে যাবে বলে জানিয়েছেন আর এক বেপরোয়া বোট নৌকা কমিটির সহসভাপতি।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ