,


শিরোনাম:
«» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ।

টেকনাফে ইয়াবাসহ দুই নারী পুরুষ আটক

নুরুল আলম,টেকনাফঃ কক্সবাজার টেকনাফে সীমান্তে ইউনিয়নে র‌্যাব-১৫ এর সদস্যরা অভিযান পরিচালনা করে ইয়াবা ও নগদ টাকাসহ নারী-পুরুষ দুই ইয়াবা ব্যবসায়ী কে আটক করেছে। আইন শৃংখলা বাহিনীর সুত্র জানায়, ১৫জুন (মঙ্গলবার) বিকাল ৩টারদিকে কক্সবাজার জেলা র‌্যাব-১৫ এর চৌকষ একটি আভিযানিক দল গোপনীয় সংবাদ ভিত্তিতে মাদকদ্রব্য বহনের সংবাদ পেয়ে সেই সংবাদ ভিত্তিতে টেকনাফ সদর ইউনিয়ন দক্ষিণ লেঙ্গুরবিলের মাঠপাড়া মোড়ে জাহিদ হোছনের দোকানের সামনে পাঁকা রাস্তার উপরে অভিযানে যায়. এইসময় র‌্যাব বাহিনীর উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় করে টেকনাফ পৌর ১নং ওয়ার্ডের নাইট্যং পাড়ার এলাকার মোহাম্মদ হাফেজ আহমদের পুত্র মোহাম্মদ ফয়েজুল ইসলাম (২৬) এবং টেকনাফ সদর ইউনিয়নের উত্তর গোদারবিলের শাহ নেওয়াজের স্ত্রী জামালিদা বেগম (২৫) কে একটি শপিং ব্যাগসহ আটক করে। পরে স্বাক্ষীদের উপস্থিতিতে শপিং ব্যাগটি তল্লাশী করে ২০হাজার ১০টি ইয়াবা, কিছু নগদ টাকাসহ আইডি কার্ড পাওয়া যায়। এই ব্যাপারে কক্সবাজার র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এই বিষয় সত্যতা নিশ্চিত করে জানান, জব্দকৃত ইয়াবাসহ আটক কৃত নারী-পুরুষকে ২০১৮সালের সংসদীয় আইনে অপরাধীর বিরুদ্ধে মামলায় করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।এবং মাদক কারবারী বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ