,


শিরোনাম:
«» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ।

ঈশ্বরদী কালীকাপুর গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

ঈশ্বরদী প্রতিনিধিঃ

ঈশ্বরদী কালীকাপুর শ্বশুরবাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন ভাবনা খাতুন (১৮) নামের এক গৃহবধূ। সোমবার (১৪ জুন) সকালে ৬ টার দিকে এই ঘটনা ঘটে । তার স্বামী জানান ,ভোর বেলা কাজে যাওয়ার পর কাজ না থাকায় ।আবারো সে বাড়ি ফিরে আসলে। সে আবার শুয়ে পড়ে একপর্যায়ে ভাবনা তাকে ডেকে বলে খাবার খেয়ে নাও ।সে বলে এখন আমি খাবার খাবো না । তুমি খেয়ে নাও । আমি ঘুমিয়ে পরলে আধা ঘন্টা পর তার ছোট্ট মেয়ে ঘুম থেকে ডেকে ওঠায় তার বাবাকে ।পরে সে দেখতে পারে তার স্ত্রী ভাবনা ঘরের ডাবের সঙ্গে সুতির ওড়না পেচিয়ে গলায় ফাস দিয়ে ঝুলে আছে । তাৎক্ষণিক ভাবে সে একায় প্রথমে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে সঙ্গে সঙ্গে তাকে রেফাট করে ।পাবনা জেনারেল হাসপাতালে ভাবনার অবস্থার অবনতি হলে রাজশাহী জেনারেল হাসপাতালে পাঠানো হয় তাকে ।

রাজশাহীতে চিকিৎসাররত থাকার দুই ঘন্টা পরে তার মৃত্যু হয় । নিহত ভাবনা খাতুনে বাবা জানান, ৩ বছর আগে উপজেলার কালীকাপুর দিকশাল গ্রামের আজিবরে ছেলে দিনমজুর কাউসার সঙ্গে ভাবনার বিয়ে দেয়া হয়। বর্তমানের তাদের সংসারে এক বছর সাত মাস বয়সী একটি কন্যাসন্তান রয়েছে। ভাবনার বড় মামা জানান, দুই দিন আগে ভাবনার স্বামী কাউসারে সাথে কথা কাটাকাটি মারধরের ঘটনা ঘটে। এর একদিন পর ভাবনার স্বামী মুঠোফোনে জানান ভাবনার পেটের ব্যথার কারণে ঈশ্বরদী সদর হাসপাতালে নিয়ে আসা হয়েছে। পরে পাবনা নিয়ে যাওয়ার পথে জানতে পারে ভাবনা গলায় দড়ি নিয়েছিল । এই বিষয়ে মৃত ভাবনার পরিবার জানান, রাজশাহী রাজপাড়া থানায় UiD মামলা হয়েছে UiD মামলা নং ৩৯১/২১ মামলার তাং ১৫/০৬/৩০২১ এদিকে মৃত ভাবনা কে তার বাবার বাসা পূর্ব নুর মহল্লা বস্তি পাড়া নিয়ে আসে। দাফনে প্রস্তুতি নিয়ে ঈশ্বরদী কেন্দ্রীয় গোরস্থানে দাফন সম্পূর্ণ করা হয়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ