,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

ঈশ্বরদী কালীকাপুর গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

ঈশ্বরদী প্রতিনিধিঃ

ঈশ্বরদী কালীকাপুর শ্বশুরবাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন ভাবনা খাতুন (১৮) নামের এক গৃহবধূ। সোমবার (১৪ জুন) সকালে ৬ টার দিকে এই ঘটনা ঘটে । তার স্বামী জানান ,ভোর বেলা কাজে যাওয়ার পর কাজ না থাকায় ।আবারো সে বাড়ি ফিরে আসলে। সে আবার শুয়ে পড়ে একপর্যায়ে ভাবনা তাকে ডেকে বলে খাবার খেয়ে নাও ।সে বলে এখন আমি খাবার খাবো না । তুমি খেয়ে নাও । আমি ঘুমিয়ে পরলে আধা ঘন্টা পর তার ছোট্ট মেয়ে ঘুম থেকে ডেকে ওঠায় তার বাবাকে ।পরে সে দেখতে পারে তার স্ত্রী ভাবনা ঘরের ডাবের সঙ্গে সুতির ওড়না পেচিয়ে গলায় ফাস দিয়ে ঝুলে আছে । তাৎক্ষণিক ভাবে সে একায় প্রথমে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে সঙ্গে সঙ্গে তাকে রেফাট করে ।পাবনা জেনারেল হাসপাতালে ভাবনার অবস্থার অবনতি হলে রাজশাহী জেনারেল হাসপাতালে পাঠানো হয় তাকে ।

রাজশাহীতে চিকিৎসাররত থাকার দুই ঘন্টা পরে তার মৃত্যু হয় । নিহত ভাবনা খাতুনে বাবা জানান, ৩ বছর আগে উপজেলার কালীকাপুর দিকশাল গ্রামের আজিবরে ছেলে দিনমজুর কাউসার সঙ্গে ভাবনার বিয়ে দেয়া হয়। বর্তমানের তাদের সংসারে এক বছর সাত মাস বয়সী একটি কন্যাসন্তান রয়েছে। ভাবনার বড় মামা জানান, দুই দিন আগে ভাবনার স্বামী কাউসারে সাথে কথা কাটাকাটি মারধরের ঘটনা ঘটে। এর একদিন পর ভাবনার স্বামী মুঠোফোনে জানান ভাবনার পেটের ব্যথার কারণে ঈশ্বরদী সদর হাসপাতালে নিয়ে আসা হয়েছে। পরে পাবনা নিয়ে যাওয়ার পথে জানতে পারে ভাবনা গলায় দড়ি নিয়েছিল । এই বিষয়ে মৃত ভাবনার পরিবার জানান, রাজশাহী রাজপাড়া থানায় UiD মামলা হয়েছে UiD মামলা নং ৩৯১/২১ মামলার তাং ১৫/০৬/৩০২১ এদিকে মৃত ভাবনা কে তার বাবার বাসা পূর্ব নুর মহল্লা বস্তি পাড়া নিয়ে আসে। দাফনে প্রস্তুতি নিয়ে ঈশ্বরদী কেন্দ্রীয় গোরস্থানে দাফন সম্পূর্ণ করা হয়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ