,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

উওরায় ভুঁড়ি ভুঁড়ি ভুয়া সাংবাদিকঃসুন্দরী তরুনীরা ঘুরে বেড়ায় দামি গাড়িতে

এস, এম, মনির হোসেন জীবনঃ “উওরায় ভুয়া সাংবাদিকদের দাপটে প্রকৃত ও পেশাদার সাংবাদিকরা ইদানিংকালে অনেকটাই কোনঠাসা হয়ে পড়েছে। এর ফলে নিজেদের কারণে নিজেরাই ক্ষতিগ্রস্ত হওয়ার আশংঙ্কা রয়েছে। আপনি বলেন তো, সমাজের ভুয়া সাংবাদিকরা নিজেদের দোষ অন্যের উপর চাপানোর চেষ্টা কতটা যৌক্তিক? ওই সব ভুয়া সাংবাদিকদের প্রশ্রয় দেয়া যায় না! সম্প্রতি উওরা, টংগী, গাজীপুর ও ঢাকার যাএাবাড়িতে প্রশাসনের হাতে চাঁদা বাজী, মাদক বিক্রি, ছিনতাই সহ বিভিন্ন অপরাধে ১৮ থেকে ২০ জন নামধারী,কাড’ধারী ও ভুয়া সাংবাদিক আটক করেছে প্রশাসন। বৃহওর উওরা এলাকায় অসংখ্য ভুয়া, আইডি কাড’ধারী নারী সুন্দরী তরুনী ও তরুনরা টাকার বিনিময়ে সাংবাদিক লেখা প্রেসকাড’ নিয়ে দামি মোটরসাইকেল ও প্রাইভেটকার নিয়ে রাত দিন ঘুরে বেড়ায়। আসলে ওরা কারা? ওদের কি পরিচয়, এসব জাতি জানতে চায়। অন্যায়কে অন্যায় বলার মতো সাহস থাকতে হবে। আসুন আমরা সকলে মিলে দেশ থেকে ভুয়া ও অপ-সাংবাদিকতা প্রতিরোধ করি। খুব শিগগিরই ভুয়া সাংবাদিকদের তালিকা তৈরী করে প্রশাসনের চিরুনি অভিযান চালানো দরকার বলে আমি মনে করি। এবিষয়ে ভুয়া সাংবাদিকদেরকে ধরতে এবং অপ-সাংবাদিকতা প্রতিরোধ করার লক্ষ্যে পুলিশ, গোয়েন্দা পুলিশ (ডিবি), র‌্যাব প্রশাসনের জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন পেশাদার সাংবাদিকরা”।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ