,


শিরোনাম:
«» প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রামের ঐতিহাসিক পলোগ্রাউন্ডে ২৯টি উন্নয়ন প্রকল্পের শুভ উদ্বোধন করেন-জনসভায় জনসমুদ্রে পরিণত ছিল «» চাঁপাইনবাবগঞ্জসহ রাজশাহী বিভাগের আট জেলায় ধর্মঘট উপেক্ষা করে মাদ্রাসা মাঠে মানুষের ঢল «» ঠাকুরগাঁওয়ে পাক হানাদার মুক্ত দিবস উপলক্ষে র‍্যালি শোভা যাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত «» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা।

উওরায় ভুঁড়ি ভুঁড়ি ভুয়া সাংবাদিকঃসুন্দরী তরুনীরা ঘুরে বেড়ায় দামি গাড়িতে

এস, এম, মনির হোসেন জীবনঃ “উওরায় ভুয়া সাংবাদিকদের দাপটে প্রকৃত ও পেশাদার সাংবাদিকরা ইদানিংকালে অনেকটাই কোনঠাসা হয়ে পড়েছে। এর ফলে নিজেদের কারণে নিজেরাই ক্ষতিগ্রস্ত হওয়ার আশংঙ্কা রয়েছে। আপনি বলেন তো, সমাজের ভুয়া সাংবাদিকরা নিজেদের দোষ অন্যের উপর চাপানোর চেষ্টা কতটা যৌক্তিক? ওই সব ভুয়া সাংবাদিকদের প্রশ্রয় দেয়া যায় না! সম্প্রতি উওরা, টংগী, গাজীপুর ও ঢাকার যাএাবাড়িতে প্রশাসনের হাতে চাঁদা বাজী, মাদক বিক্রি, ছিনতাই সহ বিভিন্ন অপরাধে ১৮ থেকে ২০ জন নামধারী,কাড’ধারী ও ভুয়া সাংবাদিক আটক করেছে প্রশাসন। বৃহওর উওরা এলাকায় অসংখ্য ভুয়া, আইডি কাড’ধারী নারী সুন্দরী তরুনী ও তরুনরা টাকার বিনিময়ে সাংবাদিক লেখা প্রেসকাড’ নিয়ে দামি মোটরসাইকেল ও প্রাইভেটকার নিয়ে রাত দিন ঘুরে বেড়ায়। আসলে ওরা কারা? ওদের কি পরিচয়, এসব জাতি জানতে চায়। অন্যায়কে অন্যায় বলার মতো সাহস থাকতে হবে। আসুন আমরা সকলে মিলে দেশ থেকে ভুয়া ও অপ-সাংবাদিকতা প্রতিরোধ করি। খুব শিগগিরই ভুয়া সাংবাদিকদের তালিকা তৈরী করে প্রশাসনের চিরুনি অভিযান চালানো দরকার বলে আমি মনে করি। এবিষয়ে ভুয়া সাংবাদিকদেরকে ধরতে এবং অপ-সাংবাদিকতা প্রতিরোধ করার লক্ষ্যে পুলিশ, গোয়েন্দা পুলিশ (ডিবি), র‌্যাব প্রশাসনের জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন পেশাদার সাংবাদিকরা”।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ