,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

টেকনাফে সীমান্তে  শিশুর মরদেহ উদ্ধার

 নুরুল আলম,টেকনাফঃ কক্সবাজার দক্ষিণ কক্সবাজারের টেকনাফে সীমান্তে আরো এক রোহিঙ্গা কন্যা শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার (১৩ জুন) সকালে হ্নীলা ইউনিয়নের নাফ নদী সংলগ্ন ফুলের ডেইল চর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এই ব্যাপারে টেকনাফ মডেল থানার পুলিশে পরিদর্শক (তদন্ত অফিসার এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, রোববার সকালে নাফ নদী সংলগ্ন ফুলের ডেইল চরে মরদেহটি দেখতে পায় স্থানীয়রা। পরে তা উদ্ধার করা হয়। উদ্ধার কৃত মরদেহ সর্বমোট ৪জন) ১২ জুন শনিবার এক নারী ও দুই শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছিল। পুলিশ জানিয়েছেন, স্বামী-স্ত্রী ও তিন সন্তান জননীসহ একটি পরিবার রোহিঙ্গা জনগোষ্ঠী ক্যাম্প থেকে গোপনে নৌকায় করে মিয়ানমারে পার হওয়ার চেষ্টা করে। কিন্তু পথিমধ্যে নৌকাটি নাফ নদীতে ডুবে যায়। জানা যায় এখনো নিখোঁজ রয়েছে পরিবারের কর্তা পুরুষটি।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ