,


শিরোনাম:
«» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল।

গলাচিপায় মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী গ্রন্থাগারীকদের শিক্ষক মর্যাদা দেওয়ায় আলোচনা সভা

মাজহারুল ইসলাম,গলাচিপাঃমাধ্যমিক বিদ্যালয় ও কলেজে কর্মরত সহকারী গ্রন্থাগারিকদের সহকারী শিক্ষক (গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞান) ও গ্রন্থাগারিকদের গ্রন্থাগার প্রভাষক মর্যাদা দেওয়ায় আজ রবিবার সকালে বাংলাদেশ বিদ্যালয় গ্রন্থাগার সমিতি পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলা শাখা এক অভিনন্দন ও আলোচনা সভার আয়োজন করে। গলাচিপা মডেল সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে এ সভা অনুষ্টিত হয়। গলাচিপা উপজেলা বিদ্যালয় গ্রন্থাগার সমিতির সাধারণ সম্পাদক ফখরুল ইসলামের পরিচালনায় কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্টান শুরু হয়, এতে সভাপতিত্ব করেন গলাচিপা উপজেলা বাংলাদেশ বিদ্যালয় গ্রন্থাগার সমিতির সভাপতি মশিউল ইসলাম রুবেল। প্রধান অতিথি হিসেবে উপস্তিতি ছিলেন গলাচিপা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: গোলাম মোস্তফা, বিশেষ অতিথি হিসেবে উপস্তিতি ছিলেন উপজেলা একাডেমিক সুপারভাইজার আবুল কালাম সাঈদ, গলাচিপা মডেল সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের (ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষক মো: নিজাম উদ্দীন, প্রধান বক্তা হিসেবে উপস্তিতি ছিলেন বাংলাদেশ বিদ্যালয় গ্রন্থাগার সমিতির কেন্দ্রিয় কমিটির সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামাদ, বিশেষ বক্তা হিসেবে উপস্তিত ছিলেন বরগুনা জেলা বাংলাদেশ বিদ্যালয় গ্রন্থাগার সমিতির সাধারণ সম্পাদক মুজিবুর রহমান। সভায় বক্তারা হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু কন্যা মননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তাছাড়া বক্তারা শিক্ষা মন্রী, শিক্ষা উপমন্ত্রী, শিক্ষা সচিব, অতিরিক্ত সচিব, উপ সচিব ও শিক্ষা পরিবারের সবার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। বাংলাদেশ বিদ্যালয় গ্রন্থাগার সমিতির কেন্দ্রিয় নেতৃবৃন্দ ও জনপ্রিয় পত্রিকা দৈনিক শিক্ষার অবদানের কথা তোলে ধরে সম্পাদক সিদ্দিকুর রহমান খান সহ শিক্ষা সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। প্রোগ্রাম সফল ও সার্থক করায় যারা সাথে থেকে কাজ করেছেন উপজেলার সকল সহকারী শিক্ষক (গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞন) শিক্ষকদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন বাংলাদেশ বিদ্যালয় গ্রন্থাগার সমিতি গলাচিপা উপজেলা শাখার সভাপতি মশিউল ইসলাম রুবেল।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ