,


শিরোনাম:
«» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা।

৫৯ কেজি গাঁজাসহ ৫ মাদককারবারি গ্রেপ্তার প্রাইভেটকার জব্দ

এস, এম, মনির হোসেন জীবন – রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল ও দক্ষিণ কেরানীগঞ্জ এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৫৯ কেজি গাঁজাসহ ৫ জন মাদককারবারিকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। তার মধ্যে তেজগাঁও থেকে ৪০ কেজি গাঁজাসহ দুই জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা মতিঝিল বিভাগ। এছাড়া দক্ষিণ কেরানীগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে ১৯ কেজি ৬০০ গ্রাম গাঁজা এক নারীসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। জব্দকৃত মাদকের বাজার মূল্য প্রায় ২৩ লাখ ৫০ হাজার টাকা বলে জানা গেছে। গ্রেফতারকৃত ব্যক্তিরা হচেছ- মোঃ রাকিব ব্যাপারী (২৬) ও মোঃ শফিকুল ইসলাম (২৬), মোঃ আসিফ মাতব্বর (১৮), রিনা বেগম (৩৫) ও মোঃ রিপন (২৯)। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০) এর এএসপি (মিডিয়া) এনায়েত কবীর সোয়েব আজ রোববার এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গোপন সংবাদের ভিওিতে শনিবার দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানা এলাকায় অভিযান চালিয়ে ১৯ কেজি ৬০০ গ্রাম গাঁজাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিরা হচেছ- মোঃ আসিফ মাতব্বর (১৮), রিনা বেগম (৩৫) ও মোঃ রিপন(২৯)। এসময় তাদের নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ১টি প্রাইভেটকার, ৪টি মোবাইল ফোন ও নগদ ৭৬০ টাকা উদ্ধার করা হয়। জব্দকৃত মাদকের বাজার মূল্য প্রায় সাড়ে ৭ লাখ টাকা বলে জানা গেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দক্ষিন কেরাণীগঞ্জসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় গাঁজা সহ অন্যান্য মদকদ্রব্য সরবারহ আসছিল। এবিষয়ে গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে। এদিকে, গোয়েন্দা মতিঝিল বিভাগের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার শিকদার মোঃ হাসান ইমাম জানান, গোয়েন্দা পুলিশ সংবাদ পায় কতিপয় লোক তেজগাঁও শিল্পাঞ্চল থানার ক্যাফে নিউ নাইওরি রেস্তোরাঁ এলাকার ফুটপাতে মাদকদ্রব্য বিক্রয় করার জন্য অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে শনিবার দুপুর ২ টার দিকে উক্ত স্থানে অভিযান চালিয়ে ৪০ কেজি গাঁজাসহ দুই মাদককারবারিকে গ্রেফতার করে সংঘবদ্ধ অপরাধ ও গাড়ী চুরি উদ্ধার প্রতিরোধ টিম। তিনি জানান, গ্রেফতারকৃতরা হচ্ছে – মোঃ রাকিব ব্যাপারী (২৬) ও মোঃ শফিকুল ইসলাম (২৬) । জব্দকৃত মাদকের বাজার মূল প্রায় ১৬ লাখ টাকা বলে জানা গেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা মাদক ব্যবসার সাথে জড়িত বলে স্বীকার করেছে। এবিষয়ে গ্রেফতারকৃতের বিরুদ্ধে তেজগাঁও শিল্পাঞ্চল থানায় মামলা দায়ের করা হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ